গানছবিবিনোদনভাইরাল

দুর্নিবার-মীনাক্ষীর রাজকীয় বিয়ে, বৌভাতের পর রোমান্টিক হানিমুন, দেখুন মধুচন্দ্রিমার ছবি

গতবছরের শেষ থেকে এবছরের শুরুতে যে কি পরিমাণ বিয়ে লেগেছে টলিপাড়ায় তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এক ঝাঁক তারকারা চার হাত এক করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সেই বিয়ের তালিকাতে নাম রয়েছে বিখ্যাত সংগীতশিল্পী দুর্নিবার সাহা (Durnibar Saha)এরও। দীর্ঘদিনের প্রেমের পরে এক হয়েছে দুর্নিবার ও মীনাক্ষী। জী বাংলার সারেগামাপা- এর মঞ্চ থেকেই শুরু হয়েছিল কাহিনী। তা সে সংগীত জগতের কাহিনী হোক বা প্রেম কাহিনী।

দুর্নিবার মীনাক্ষী Durnibar Minakkhi

২০১৫ সালের সারেগামাপা এর মঞ্চ নিজের গানের জাদু দিয়ে আপামর বাঙালি হৃদয় জয় করেছিলেন দুর্নিবার। শুধু তাই নয় গানের অনুষ্ঠানে আরো একজনের মন জয় করেছিলেন দুর্নিবার তাঁর নাম মীনাক্ষী মুখার্জী (Minakshi Mukherjee)। সেই সারেগামাপার মঞ্চ থেকেই শুরু হয় ভালোলাগার। তারপর বন্ধুত্ব আর বন্ধুত্ব থেকে কখন যে প্রেম হয়ে যায় তা বোঝা যায়নি। গানে গানে ভালোলাগা থেকেই প্রেম আর তারপর বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করেই রেজিস্ট্রি ম্যারেজের সিদ্ধান্ত নেন দুজনে। এরপর ২০১৭তেই আইনিমতে বিয়ে সেরে ফেলেন দুর্নিবার ও মীনাক্ষী।

Durnibar Minakshi Wedding

আইনি বিয়ে মিটে গেলেও বাকি ছিল সামাজিক বিয়ে। এবছর সেই টুকুও পূরণ করে ফেললেন গায়ক-গায়িকা দম্পতি। এবছর ২১শে ফ্রেবুয়ারী সামাজিক মতে বিয়ে সারলেন দুর্নিবার ও মীনাক্ষী। একেবারে রাজকীয় আয়োজন হয়েছিল বিয়ের দিনে। কলকাতার নিউটাউনের স্বপ্নভরে বসেছিল বিয়ের আসর। বিয়ের পর বউভাতেও ছিল এলাহী আয়োজন। এবার বিয়ে বৌভাতের পালা শেষে হানিমুনে যাবার পালা।

রোমান্টিক হানিমুনের জন্য গোয়াকে বেছে নিয়েছে দুর্নিবার-মীনাক্ষী জুটি। আর গোয়াতে সমুদ্র সৈকতে দুজনে মিলে সেলফি তুলে তা শেয়ার করেছেন মীনাক্ষী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। এছাড়াও গোয়াতে কাটানো নানান মুহূর্তের ছবিও শেয়ার করেছে মীনাক্ষী। গোয়ার সমুদ্রে একেবারেই ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছে নবদম্পতিকে।

Durnibar Minakhi Honeymoon

সমুদ্রের জলের মধ্যে পা ডুবিয়ে হাসি মুখে সেলফি তুলেছে দুজনে। আর সেই ছবি শেয়ার হবার পর থেকে বেশ নজর কেড়েছে ভক্তদের। এরপর রাতের খাবারেরই এক ঝলক ছবি শেয়ার করেছিলেন মীনাক্ষী। কিং ফিশ আর ফিশ তান্দুরি খাওয়া হয়েছে এদিন রাতে। সেই খাবারের প্লেটের ছবিও ক্যামেরাবন্দি করে শেয়ার করা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Durnibar Minakhi Honeymoon

Related Articles

Back to top button