বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভিকির সাথে বিয়ে ঠিক হলেও,পরপুরুষের সাথে ঘনিষ্ঠ ক্যাট! প্রকাশ্যে অক্ষয়ের সাথে রোমান্টিক ভিডিও

আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া(Social Media)। সেখানে প্রতি মুহূর্তে আসতেই থাকে নতুন নতুন আপডেট। আর এই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অন্যতম হাসির খোরাক জোগায় নিত্যনতুন মিম। আমজনতা হোক বা সেলিব্রেটি প্রত্যেকের ভিডিও এবং ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বয়ে যায় মিমের বন্যা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত সিনেমা ‘সূর্যবংশী’ (Sooryavanshi)-র একটি হিন্দি গানের রিমেক ভিডিও। উল্লেখ্য ৯০ দশকের বিখ্যাত গান’ টিপ টিপ বরসা পানি’তে নতুন ভাবে নজর কেড়েছেন ক্যাটরিনা কাইফ। আর সেই গান মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যাপক তরজা। ইচ্ছা মতো এডিট তৈরি হয়েছে নিত্যনতুন মিম।

vicky kaushal katrina kaif wedding destination

প্রসঙ্গত বর্তমানে বি টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের জল্পনা। শোনা যাচ্ছে চলতি বছরের শেষেই অর্থাৎ ডিসেম্বরে অসংখ্য ভক্তদের দীর্ঘদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে চারহাত এক হতে চলেছে বলিউডের সেলিব্রেটি কাপল ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। সূত্রের খবর ইতিমধ্যেই পাকা হয়ে গিয়েছে তাঁদের তারিখ এবং ডেস্টিনেশনও।

ক্যাটরিনা, ভিকির বিয়ের এই জল্পনার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে একটি মিম। সেখানে দেখা যাচ্ছে,আসন্ন সিনেমা ‘সূর্যবংশী’র হিন্দি রিমেক গান ‘টিপ টিপ বরসা পানি’ তে খিলাড়ি কুমারের সাথে চুটিয়ে রোম্যান্স করছেন ক্যাটরিনা। আর হবু বৌকে এমন অক্ষয় কুমারের সাথে এমন দৃশ্যে নাচতে থেকে মনের কষ্টে একেবারে ভেঙে পড়েছেন ভিকি কৌশল।প্রসঙ্গত বলিউডে মোস্ট এলিজেবল ব্যাচেলর বলতে প্রথমেই যার কথা মাথায় আসেন তিনি হলেন সালমান খান (Salman Khan) ।

একসময় তার প্রেমিকা ছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিন্তু অনেকে দিন আগেই ভেঙে গিয়েছে তাদের সম্পর্ক। এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে সালমান খানও অক্ষয় কুমারের সাথে ক্যাটরিনাকে ঘনিষ্ঠ হতে দেখে রেগে লাল হয়ে গিয়েছেন। এডিটিংয়ের কারসাজিতে এমনভাবে ভিডিওটি তৈরি করা হয়েছে যা দেখে মনে হবে বদলা নিতে অক্ষয় কে গাড়ি চাপা দিয়ে মেরে দিয়েছেন সালমান। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল।

Related Articles

Back to top button