ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

প্রেম জমে ক্ষীর সন্দীপ্তার! নতুন প্রেমিকের সাথে ঘুরতে গেলেন ফিলিপিন্সে,রইল ছবি

বাংলা বিনোদন জগতের ব্যাস্ততম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ১৪ বছরের অভিনয় জীবনের শুরু থেই বেশ চর্চায় রয়েছেন বাংলা বিনোদন জগতের এই মিষ্টি নায়িকা। ২০০৮ সালে ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয় জগতে পা রাখলেও বর্তমানে ছোটো পর্দার গন্ডি ছাড়িয়ে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে দাপিয়ে অভিনয় করছেন সন্দীপ্তা ।

সিরিয়ালের মাধ্যমে ক্যারিয়ার শুরু হলেও একটা সময় ছোটপর্দা থেকে বিরতি নিয়েছিলেন দীর্ঘ দিনের।  বহুদিন পর জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকের ‘মা সারদা’-র চরিত্র দিয়ে ফিরেছিলেন ছোটপর্দায়। বহুদিন পর প্রিয় অভিনেত্রীকে ছোটপর্দায় ফিরে পেয়ে খুশি হয়েছিলেন দর্শকরাও।সিরিয়াল শেষ হয়ে গেলেও ব্যস্ততা কমেনি নায়িকার।
সন্দীপ্তা সেন,Sandipta Sen,সৌম্য মুখোপাধ্যায়,Soumya Mukherjee,ফিলিপিন্স,Philippines
কিছুদিন আগেই এই অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি বাংলা ছবিতে। এছাড়া বাংলা সিনেমার জনপ্রিয় হিরো অঙ্কুশ হাজরার বিপরীতে কাজ করছেন ‘শিকারপুর’ নামের একটি নতুন ওয়েব সিরিজে। এ তো গেলো কাজের কথা। তবে ইতিপূর্বে একাধিক বার সন্দীপ্তার ব্যক্তিগত জীবন নিয়ে কম টানাহেঁচড়া হয়নি। ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আসবে বলে’-তে অভিনয়ের সময় থেকেই সহ অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সাথে নাম জড়িয়ে সিলনামে এসেছেন বহুবার। যদিও সবসময়ই নিজেদের শুধুমাত্র একে ওপরের ভালো বন্ধু বলে দাবি করে গিয়েছেন রাহুল সন্দীপ্তা।
সন্দীপ্তা সেন,Sandipta Sen,সৌম্য মুখোপাধ্যায়,Soumya Mukherjee,ফিলিপিন্স,Philippines
এরই মধ্যে শোনা যাচ্ছে অভিনেত্রীর নতুন প্রেমের (New Love) গুঞ্জন। টলিপাড়ার অন্দরের ফিসফাস নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। আর তাঁর এই প্রেমিক হলেন ইন্ডাস্ট্রিরই একজন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর তার এই প্রেমিক একটি জনপ্রিয় OTT-প্লাটফর্মে কর্মরত। জানা যাচ্ছে সন্দীপ্তার মনের মানুষের নাম  সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee), ডাক নাম ঋভু।সূত্রের খবর সৌম্য নাকি সম্প্রতি  ‘দ্য একেন’ ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন।
সন্দীপ্তা সেন,Sandipta Sen,সৌম্য মুখোপাধ্যায়,Soumya Mukherjee,ফিলিপিন্স,Philippines

জানা যাচ্ছে তিনি যে  প্রযোজনা সংস্থার সাথে যুক্ত, একসময় সেই প্রযোজনা সংস্থাই একসময়  সন্দীপ্তার জনপ্রিয় মেগা সিরিয়াল  ‘দুর্গা’-র প্রযোজনার দায়িত্বে ছিল। সুযোগ পেলেই সন্দীপ্তা বরাবরই ঘুরতে ভালোবাসেন একথা কমবেশি সকলেই জানেন। সম্প্রতি তেমনি ফিলিপিন্সে (Philippines) ঘুরতে গিয়েছিলেন নায়িকা। সেখানে হাজির ছিলেন অভিনেত্রীর একদল বন্ধুবান্ধব।সেই বন্ধুদের মধ্যেই হাজির ছিলেন অভিনেত্রীর চর্চিত প্রেমিক সৌম্য। জানা যাচ্ছে এই সম্পর্ক নিয়ে দারুন সিরিয়াস নায়িকা। এমনকি তাদের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে নায়িকার তরফে এখনও পর্যন্ত নিচিত করা হয়নি কিছুই।তবে এরই মধ্যে এবার সমস্ত জল্পনায় সিলমোহর দিলেন সন্দীপ্তার ‘ভালো বন্ধু’ তথা অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। বন্ধুর উদ্দেশ্যে সংবাদ মাধ্যমে তিনি বলেছেন  ”সন্দীপ্তাকে আমার তরফ থেকে অনেক শুভেচ্ছা। ও যেন ভাল থাকে।”

Related Articles

Back to top button