বিনোদন

শ্যুটিং এ দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত প্রভাস! করতে হয়েছে অপারেশন, চিন্তাই ঘুম উড়েছে ভক্তদের

বলিউডের পাশাপাশি এইমুহূর্তে দক্ষিণী ছবির জনপ্রিয়তাও সারা দেশ জুড়েই বৃদ্ধি পাচ্ছে। সেকারণেই সাউথের অভিনেতা অভিনেত্রীদের সম্পর্কেও দর্শকদের আগ্রহের শেষ নেই। তেমনই জনপ্রিয় বাহুবলী খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhash)। তাঁর আসল নাম ভেঙ্কটা সত্যনারায়ণ প্রভাস রাজু উৎপ্লাপতি। যদিও এই নামটা অনেকেই জানেন না। লক্ষ লক্ষ মানুষ প্রভাসের অভিনয়ের জন্য পাগল। বাহুবলী এবং বাহুবলীর সিকোয়েল দেখার পর আসমুদ্রহিমাচল অসংখ্য তরুণীদের মনে ঝড় তুলেছিলেন প্রভাস। বাহুবলী বলতে অজ্ঞান ছিল সকলে।

এই মুহুর্তে তার বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে শ্যাম’ প্রেক্ষাগৃহে চলছে। কিন্তু এর মধ্যেই বড় বিপদের সম্মুখীন হলেন প্রভাস। জানা যাচ্ছে, দক্ষিণী পরিচালক প্রশান্ত নীলের ছবি ‘সলার’-এর শ্যুটিং করতে গিয়ে সেটেই দুর্ঘটনার কবলে পড়েছেন প্রভাস৷ আহত নায়ক স্পেনেই নিজের চিকিৎসা সেরেছেন। বার্সেলোনায় হয়েছে তার অস্ত্রোপচার।

Prabhas going to be married this year predicts astrologer

তবে চিকিৎসক দের কথা মতো, মেজর কিছুই হয়নি। অপারেশনের পর এখন তিনি সম্পূর্ণ সুস্থ। অভিনেতাকে চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন, বেশ কয়েক দিনের জন্য টানা বিশ্রাম নিতে হবে প্রভাসকে। কিন্তু বিভিন্ন মহলে এখন একটাই প্রশ্ন উঠছে নিজের দেশ ছেড়ে হঠাৎ বিদেশে কেন অপারেশন করাতে গেলেন প্রভাস।

অনেকের মতে, এর কারণ প্রভাসের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘রাধে শ্যাম’। কেননা এই ছবি বক্স অফিসে মোটেই ভালো ফল করতে পারেনি। ছবিটি সমালোচনার ও মুখে পড়েছে খুব। মুক্তির প্রথম দিনে হিন্দি সংস্করণটি বক্স অফিসে তেমন আয় করতে না পারলেও তেলুগুতে ভালোভাবেই শুরু করেছিলো বক্স অফিস যাত্রা। কিন্তু সিনেমাটি নিয়ে সমালোচক এবং দর্শকদের মাঝে দেখা গিয়েছিলো মিশ্র প্রতিক্রিয়া। বেশীরভাগ ক্ষেত্রেই সিনেমাটি নিজেদের হতাশার কথা জানিয়েছিলেন দর্শকরা। যেই হতাশার ছাপও স্পষ্ট দেখা গিয়েছে পরের দুদিনে।

Related Articles

Back to top button