ফাঁস হলো দীপিকার কুকীর্তি ! চঞ্চল্যকর তথ্য প্রকাশ করলো NCB


ফের বিপাকে বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। NCB-র সন্দেহ আরও জোরদার হল। তদন্তের গোড়াতেই বারংবারই মাদক কান্ডে উঠে এসেছে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের কথা। NCB-সুত্রে খবর, সেই মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। জানা যাচ্ছে এই হোয়াটসঅ্যাপ গ্রুপে ছিলেন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ, ছিলেন জয়া সাহাও।

গতকালই NCB-র জেরার মুখে পড়েছিলেন করিশ্মা প্রকাশ। করিশ্মার সঙ্গে জিজ্ঞাসাবাদের পরেই এমন চাঞ্চল্যকর তথ্য ফাঁস করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কিছুদিন আগেই দীপিকা ও করিশ্মার মাদক সংক্রান্ত কিছু চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে তারা ‘হাশ’ নামক একটি নিষিদ্ধ মাদক নিয়ে কথা বলেছিলেন।এবার সেই ড্রাগ চ্যাট হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকা। এই কথা স্বীকার করেছেন দীপিকার ম্যানেজার করিশ্মাই। ইতিমধ্যেই খবর প্রকাশ্যে আসতে ফের তোলপাড় নেট দুনিয়া।

পাশাপাশি, নারকোটিক্সের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে সারা আলি খান , রাকুল প্রীত সিং , সিমন খাম্বট্টাকে । বৃহস্পতিবারই এনসিবির কাছে হাজিরা দেন সিমন । নাম জড়িয়েছে শ্রদ্ধা কাপুরেরও , যা আরো বড় চক্রের সন্ধান দিতে পারে বলেই মনে করছেন গোয়েন্দারা। শুক্রবার NCB অফিসে গিয়ে বয়ান রেকর্ড করিয়েছেন রকুলপ্রীত সিং। রিয়ার সঙ্গে তার মাদক সংক্রান্ত বিষয়ে আলোচনার কথা স্বীকার করলেও, অভিনেত্রীর দাবি তিনি মাদক সেবন করতেন না।


Like it? Share with your friends!

583
583 points