বিনোদনসিনেমা

ছোট্ট থেকেই ড্রামাকুইন অনন্যা পান্ডে,সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল তাঁর শৈশবের ছবি, ভিডিও

বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অনন্যা পান্ডে (Ananya Pandey)। আজ অর্থাৎ ৩০ অক্টোবর তাঁর ২৩ তম জন্মদিন। আর জন্মদিন মানেই আর পাঁচজনের মতোই সেলিব্রেটিদের জীবনেও অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। তাই আজকের দিনটি অনন্যা এবং তার পরিবারের জন্য খুবই বিশেষ। উল্লেখ্য ২০১৯ সালেই বলিউডে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ সিনেমা দিয়েই অভিষেক হয়েছিল অনন্যার।

উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি, অনন্যা সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ। প্রতিনিয়ত নিত্যনতুন ভিডিও আর ছবি আপলোড করে অনুরাগীদের মন জয় করে নেন অভিনেত্রী। আর আজ মেয়ের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় তাঁর ছোটোবেলার বেশ কিছু টুকরো মুহুর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেতা চাঙ্কি পান্ডে (Chunkey Pandey) এবং তাঁর স্ত্রী ভাবনা পান্ডে।

অনন্যা পান্ডে Ananya Panday

২০২০ সালে, ভাবনা পান্ডে তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে কিউট ছোট্ট অনন্যা ‘ইটস দ্য টাইম টু ডিস্কো’ গানটিতে দুর্দান্ত নাচ দেখাচ্ছে। সেখানে সাদা পোশাকের সাথে চুলে ম্যাচিং হেয়ার ব্যান্ড পরে তাকে মজা করে নাচতে দেখা যায়।

এছাড়া ভাবনার শেয়ার করা অপর একটি ভিডিওতে উঠে আসে ক্যামেরার সামনে মুখে ক্যান্ডি নিয়ে ছোট্ট অনন্যার খুনসুটি। ভিডিওতে অনন্যার হাবভাব এতই কিউট যে লোকেরা এই ভিডিওটি দেখতেই থাকে। দেখা গেছে ইনস্টাগ্রামের এই ভিডিও পোস্টটিতে ইতিমধ্যেই ২ লাখ ৮৪ হাজার ভিউ হয়েছে এবং ৫০০ টিরও বেশি করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bhavana Pandey (@bhavanapandey)

এছাড়াও অনন্যা সোশ্যাল মিডিয়ায় একবার তাঁর শৈশবের একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে চাঙ্কি পান্ডে ছোট্ট অনন্যাকে জিজ্ঞেস করে যে সে কাকে সবচেয়ে বেশি ভালোবাসে। উত্তরে অনন্যা জানিয়ে দেয় মাকে।  এই ভিডিওটি শেয়ার করার সময়, অনন্যা ক্যাপশনে লিখেছিলেন যে আজও তার উত্তর একই রয়েছে। অনন্যার এই ভিডিওটি ৯ লাখ ৬৪ হাজার ভিউ হয়েছে।

Related Articles

Back to top button