বিনোদন

অবিকল কিয়ারা আডবানির জেরক্স কপি! এই নেটিজেনের ভিডিও দেখে চোখ কপালে সক্কলের

১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের দিন ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘শেরশাহ’ (Shershah)। কার্গিল যুদ্ধের বীর যোদ্ধা তথা শহীদ বিক্রম বাত্রার বায়োপিক এই ছবিটি। সিনেমায় বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং তাঁর বাগদত্তা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন কিয়ারা আডবানি (Kiara Advani)।

এই ‘শেরশাহ’ হিট হওয়ার পর থেকেই ছবির বিভিন্ন ক্লিপিংস, ভিডিও, রিল ভাইরাল হয়েছে। অনেকেই ছবির ডায়লগে লিপ মিলিয়ে বানাচ্ছেন নিত্যনতুন ভিডিও। এদিন এক নেটিজেনও একটি রিলই বানিয়েছেন শেরশাহ ছবিতে কিয়ারার ডায়লগ ব্যবহার করে, কিন্তু ভালো করে না দেখলে বোঝার উপায় নেই যে তিনি অভিনেত্রী কিয়ারা আডবানি নন। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়।

বিজ্ঞান বলছে এই বিশ্বে এই চেহারার প্রায় ৭ জন মানুষ থাকে। শাহরুখ খান, ঐশ্বর্য রাই -এর এমন অসংখ্য হামশকলের খোঁজ ইতিমধ্যেই মিলেওছে। এবার দেখা দিল অভিনেত্রী কিয়ারা আডবানির হামশকল। অবিকল অভিনেত্রীর মতো দেখতে ‘Righdeswari’ নামের এই ইন্সটা ব্যবহারকারী এখন নেটপাড়ার নয়া সেনসেশন। তার আসল নাম ঐশ্বর্য। নাম ঐশ্বর্য হলেও তিনি কিয়ারার কপি পেস্ট।

সাদা সালোয়ার, গোলাপি ওড়না, চোখে ঘন কাজল, কানে ঝুমকা, বিনুনি করা চুলে ঠিক যেমন শেরশাহ ছবিতে কিয়ারা সেজেছিলেন, সেই লুকই রিক্রিয়েট করলেন এই যুবতী। পাশাপাশি শেরশাহ ছবির জনপ্রিয় গানে রিল ও বানিয়েছেন তিনি। আর তার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডয়ায়। ইতিমধ্যেই অভিনেত্রী কিয়ারা আডবানিরও নজরে এসেছে তার জেরক্স কপি।

 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই খুদে কিয়ারার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়াতে এমনিতেই মজাদার ভিডিও ভাইরাল হতে খুব একটা সময় লাগে না। সেখানে শেরশাহ ছবির দৃশ্য তাও আবার এত্ত মিষ্টি একটা ছোট্ট মেয়ের, সেটা কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! ভিডিওতে যে ছোট্ট মেয়েটিকে দেখতে পাওয়া যাচ্ছে, তাকে হুবহু ছোট্ট কিয়ারা বলেই মনে হচ্ছে।

Related Articles

Back to top button