ভাইরালভিডিওলাইফ স্টাইল

মাইকেল জ্যাকসন বাঁচতে চেয়েছিলেন ১৫০ বছর, সবসময় সঙ্গে রাখতেন ১২ ডাক্তার, তবুও মৃত্যু ৫০ বছর বয়সেই

আজকাল ইন্টারনেটের যুগে সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন অজস্র ভিডিও রোজ আপলোড হচ্ছে। তাদের মধ্যে অনেক ভিডিওই ভাইরাল হয় রোজ। কিন্তু ভাইরাল হওয়া এই ভিডিওগুলির মধ্যে কিছু ভিডিও মনকে প্রশ্ন করতে বাধ্য করে তোলে। আবার কিছু ভিডিও মনের প্রশ্ন গুলোর উত্তর খুঁজতে সাহায্য করে। এবার সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটি হয়তো আপনার মনের প্রশ্নগুলির উত্তর খুঁজতে সাহায্য করবে।

সোশাল মিডিয়া মাধ্যম ফেসবুকে একটি ইনস্পিরেশনাল ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখানো ও বোঝানো হয়েছে যে জীবনে অর্থই সব নয়। শুধু মাত্র অর্থের পিছনে ছুটে চললে জীবন থেকে সুখের অনুভূতি থেকেই বঞ্চিত থেকে যেতে হয়। অর্থের জোরে হয়তো বিলাসবহুল দামি বাড়ি করা যেতে পারে। নামি দামি গাড়িতেও চড়া যায় কিন্তু তাতে সুখ নাও থাকতে পারে। ভিডিওটিতে পৃথিবীর অন্যতম ধনী ও বিখ্যাত নৃত্যশিল্পী মাইকেল জ্যাকসনের (Michael Jackson) জীবন সম্মন্ধে বলা হয়েছে।

দেখানো হয়েছে তিনি কি পরিমান ধনী ছিলেন ও কতটা বিলাসবহুল জীবন কাটাতেন। চেয়েছিলেন ১৫০ বছর বাঁচতে, নিজের অশেষ ধনরাশি দিয়ে তার চেষ্টাও করেছিলেন সর্বোচ্চ। নিজের দেখাশোনার জন্য রেখেছিলেন ১২ জন ডাক্তার খাবার খেতেন পরীক্ষা করে। ঘুমাতেন অক্সিজেন সহ, আরো কত কি! কিন্তু, এতো কিছু এতো সাবধানতার পরেও মাত্র ৫০ বছরেই পৃথিবী ছেড়ে চলে যেতে হয়েছিল তাকে। অর্জিত ধন সম্পত্তি কোনো কাজেই লাগেনি। কোটি কোটি টাকা দিয়েও বাঁচিয়ে রাখতে পারেননি নিজেকে।

তাই, জীবনে শুধু অর্থের পিছনে না ছুটে নিজের জন্য একটু ভাবুন। নিজের জন্য নিজের পরিবারের জন্য সময় বের করুন। আজ আপনার কাছে যা আছে সেটাই উপভোগ করুন, আনন্দ করুন।জীবনে কখন কি ঘটে তা আপনার হাতে নেই। শুধু মাত্র অর্থের দ্বারা সুখী হওয়া যায়না, জীবনে অর্থ সম্পত্তি অপেক্ষিত মাত্র।

Related Articles

Back to top button