রাতের বেলায় দুরন্ত গতিতে গাড়ি নিয়ে ছুটছে গাধা! হার মানাতে পারে ঘোড়াকেও, তুমুল ভাইরাল ভিডিও


পৃথিবীর দ্রুততম প্রাণীদের তালিকা তৈরী হলে তাতে চিতা বাঘের স্থান সবার আগে হয়। এর কারণ বলতে লাগবে না আশা করি! দুরন্ত গতিতে ছুটতে চিতার কোনো তুলনায় হয় না। তবে বাঘ, কুকুর ও ঘোড়ারাও বেশ দ্রুত ছুটতে পারে। কিন্তু যদি বলি গাধা, অনেকেই হেসে উঠবেন। কারণ কোথায় ঘোড়া আর কোথায় গাধা! গাধা আবার পারে নাকি ঘোড়াকে টেক্কা দিতে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে এই ভাইরাল ভিডিও (Viral Video) কিন্তু এই ঘটনাকেই বাস্তব রূপ দিয়েছে।

সম্প্রতি গাধার এক ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে শহরে ফাঁকা রাস্তার মধ্যে দিয়ে দুরন্ত গতিতে ছুটে চলেছে একটি গাধা। আবার এক নয়, সাথে টেনে নিয়ে যাচ্ছে একটি টানা গাড়ি। আর তাতে বসে আছে দুই মানুষ। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে ব্যাপক স্পীডে ছুটে চলেছে ঘোড়াটি। আর গাধার স্পিড হার মানাতে পারে ঘোড়াদেরও।

Viral Video Donkey Racing

চমকে দেবার মত এই ভিডিওটি সামাজিক মাধ্যম ফেসবুকে শেয়ার করা হয়েছে। আর শেয়ার হবার পর থেকেই দুরন্ত গতিতে ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল এই  ভিডিওতে এপর্যন্ত লক্ষাধিক রিঅ্যাকশন পরে গিয়েছে। ২৭ লক্ষেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। ভিডিওতে অনেকেই কমেন্ট করে নিজেদের মতামতও জানিয়েছেন।

 


Like it? Share with your friends!

674
674 points