বিনোদনসিনেমাসিরিয়াল

বারণ শোনেন না, সুযোগ পেলেই বেরিয়ে পড়েন! Didi No 1-এর মঞ্চে দীপঙ্করের সিক্রেট ফাঁস করলেন দোলন

বাংলা বিনোদন জগতের জনপ্রিয় দুই সেলিব্রেটি জুটি হলেন দোলন রায় (Dolon Roy) এবং দীপঙ্কর দে (Dipankar Dey)। সম্পর্কে যে বয়স একটা সংখ্যামাত্র একথা ফের একবার প্রমাণ করেছেন এই জুটি। বয়সের ব্যবধান ঘুচিয়ে নিজের থেকে বয়সে অনেক বড় দীপঙ্কর দের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দোলন।

তাঁদের বিয়ের বয়স মাত্র ২ বছর হলেও আসলে তাদের সম্পর্কের বয়স কিন্তু মোট সাতাশ বছর। অর্থাৎ বিয়ের আগে তারা ২৫ বছর একসাথে এক ছাদের তলায় একসাথে বসবাস করতেন তারা। তখন লিভিং কথাটার সেই ভাবে প্রচলন হয়নি। সেই সময় থেকেই সমাজের সমস্ত চোখ রাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্বি হেসেখেলে সংসার করছেন এর দম্পতি।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে খেলতে এসেছিলেন এই সেলিব্রেটি জুটি। প্রসঙ্গত রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শোয়ের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। সাধারন মানুষ থেকে সেলিব্রেটি সকলেই অংশগ্রহণ করে থাকেন এই শোয়ে। সিজনের পর সিজন ধরে বেড়েই চলেছে এই শোয়ের জনপ্রিয়তা। তবে এই কথা ঠিক দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে প্রতিটা এপিসোড দর্শকদের অত্যন্ত পছন্দের হলেও যেদিন সেলিব্রেটিরা আসে সেই দিন এই শো দেখার মজা দ্বিগুণ হয়ে যায় দর্শকদের।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে হাজির হয়েছিলেন বাংলার একঝাঁক সেলিব্রেটি দম্পতি। তাদের মধ্যে অন্যতম ছিলেন  দীপঙ্কর দে এবং দোলন রায়। দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসে স্ত্রী দোলন রায়ের ঢালাও প্রশংসা করে দীপঙ্কর দে বলেন, সকাল থেকে রাত পর্যন্ত দোলন তাঁর ভীষণ যত্ন নেন। শুধু তাই নয় বয়সে এত ছোট হয়েও নিজের সমস্ত স্বপ্ন জলাঞ্জলি দিয়ে অনেক আত্মত‍্যাগও করে শুধু মাত্র তাঁকে ভালবেসে থেকে গিয়েছেন দোলন।

নিজেদের ব‍্যক্তিগত জীবন নিয়েও নানান মজার কথা শেয়ার করেছিলেন তারা। অভিযোগের সুরে দোলন জানানএই বয়সে এসেও নাকি নিয়মিত চপ কাটলেট খান দীপঙ্কর দে। সন্ধ‍্যা হলেই তিনি ঘুরতে বেরনোর নাম করে খেয়ে নেন চপ, কাটলেট,কিংবা গোলবাড়ির কষা মাংস। দিদি নাম্বার ওয়ানের দরবারে দোলন জানান শুটিংয়ে বেরোনোর সময়ে দীপঙ্কর বলে যান দই চিড়ে খেয়ে থাকবেন। কিন্তু সন্ধ‍্যা হলেই বেরিয়ে গিয়ে চপ খেয়ে আসেন।

Related Articles

Back to top button