গঙ্গার জলে ডুবে যাওয়া যুবতীকে বাঁচাতে জলে ঝাপ দিল কুকুর, তুলল চুল ধরে! ভাইরাল ভিডিও


রোজই কত শত ভিডিও ভাইরাল হয় নেট পাড়ায়। তারমধ্যে কিছু মজারচ্ছলে উড়িয়ে দিলেও কিছু ভিডিও বেশ কিছুটা শিখিয়ে দিয়ে যায় আমাদের। সম্প্রতি নেট পাড়ায় ভাইরাল হওয়া এক ভিডিও দেখলে এত খারাপ সময়েও আপনার মনে হবে আনুগত্য বিশ্বাস বলে শব্দগুলো আজও অভিধানে রয়েছে।

আজ কাল স্বার্থ ছাড়া কেউ কিছু করেনা। সবকিছুর পিছনেই থাকে নোংরা স্বার্থ। কিন্তু কুকুর কখনো বিশ্বাসঘাতক হয়না, তার প্রভুই তার কাছে ভগবান সম। এই কথা ফের প্রমাণ হল একটি ভাইরাল ভিডিওতে। নিজের মালিকের প্রাণ বাঁচাতে সে জান পর্যন্ত দিতে পারে।

আজ এই স্বার্থপরতার যুগে মানুষই মানুষকে সবথেকে বেশি হিংসে করে, বিপদ দেখেও মুখ ফিরিয়ে থাকে তারা। কিন্তু মানুষ প্রতারণা করলে কুকুর যে করেনা তা ফের প্রমাণ হল সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিও দেখে। আর সোশ্যাল মিডিয়ার সার্থকতা এখানেই, হাজারো খারাপের মাঝে ভালো ঘটনাগুলোও আমাদের সামনে উঠে আসে এর মাধ্যমে।

এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নদীতে স্নান করতে গিয়ে সাঁতার না জানায় হাবুডুবু খেয়ে ডুবে মারা যাচ্ছিলেন একটি মহিলা, আর এই ঘটনা দেখতে পায় ঘাটে দাঁড়িয়ে থাকা তার পোষ্য কুকুর। প্রভুর বিপদ দেখে জলে ঝাঁপ দিয়ে মহিলার চুলের কিছু অংশ টেনে তাকে বাঁচআয় কুকুরটি। আর এরপরই প্রাণ ফিরে পায় যুবতী, কুকুরটির এই উদারতা দেখে মুগ্ধ নেটপাড়া। আর এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।


Like it? Share with your friends!

632
38 shares, 632 points