হাতির সাথে চোরপুলিশ খেলছে কুকুর! মিষ্টি বন্ধুত্বের ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া


আমাদের চারিপাশে কতশত আজব ঘটনা ঘটে চলেছে হামেশাই। তার বেশিরভাগই আমাদের অজানা, তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দয়ায় সেটা জানা সহজ হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পড়ে। আর এই ভাইরাল ভিডিওগুলিতে আমাদের চারিপাশের সমস্ত ঘটনা থেকে শুরু করে বিশ্বের প্রতিটি প্রান্তের নানান জিনিস চোখে পড়ে সাধারণ মানুষের।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওতে যেমন হাস্যকর জিনিস দেখতে পাওয়া যায়, তেমনি অবাক করে দেবার মত কিছু কাণ্ড কারখানাও দেখতে পাওয়া যায়। আবার মাঝে মধ্যে ভয়ংকর কিছু  দৃশ্য দেখতে পাওয়া যায় এই ভাইরাল ভিডিওগুলির মধ্যে দিয়ে। কখনো রাস্তার মাঝে হাতি বাস দাঁড় করিয়ে কলা চুরি করে খেয়ে নেয়, তো কখনো আবার গলা দিয়ে নানান জীবজন্তুর আওয়াজ বের ফেলেন এক ব্যক্তি। যা দেখে অবাক হওয়া ছাড়া উপায় থাকে না।

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওতে একটি ছোট হাতির (Elephant) সাথে খেলা করতে দেখা যাচ্ছে এক কুকুরকে (Dog)। চোর পুলিশ বা ধরা ধরি খেলার সময় যেভাবে একে অপরকে ধরার জন্য  ছোটাছুটি করে। ঠিক তেমনি ভাবেই হাতিটি কুকুরটিকে ধরার জন্য কুকুরটির পিছনে ছুটে চলেছে। সাধারণত হাতির মত বিশাকালার প্রাণী দেখলে ভয়ে অদূরে পালায় কুকুর। কিন্তু ভিডিওতে কুকুরটিও বেশ মজা করেই খেলা করছে হাতিটির সাথে।

Dog playing with elephant Viral Video

দুই প্রজাতির প্রাণীর এধরণের বন্ধু সুলভ আচরণের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন সুশান্ত নন্দ। ভিডিওটি শেয়ার করে তিনি বলেছেন, ‘ বন্ধু সমস্ত আকার ও আয়তনেই আসে।’ ভিডিওটি শেয়ার করার পর থেকে এখনো পর্যন্ত ১১ হাজারেরও বেশি ভিউ পেয়েছে। সাথে অনেকেই ভিডিওতে হাতি ও কুকুর মাইল ধরা ধরি খেলছে বলে মন্তব্য করেছেন।