বিনোদন

গর্ভবতী বাড়ির পোষ্য কন্যা! বেনারসি পরিয়ে কুকুরকে সাধ খাওয়ালেন পরিবার, ভাইরাল ছবি

আজ কাল স্বার্থ ছাড়া কেউ কিছু করেনা। সবকিছুর পিছনেই থাকে নোংরা স্বার্থ। কিন্তু কুকুর কখনো বিশ্বাসঘাতক হয়না, তার প্রভুই তার কাছে ভগবান সম। এই কথা ফের প্রমাণ হল একটি ভাইরাল ভিডিওতে। নিজের মালিকের প্রাণ বাঁচাতে সে জান পর্যন্ত দিতে পারে।

dog

আর বাড়িতে একটা পোষ্য থাকা মানে দিনের পর দিন সেও হয়ে ওঠে বাড়িরই একজন। পরিবারের অন্যান্য সদস্যদের থেকে কম কিছু নয় সে। চারিদিকে যখন পশুহত্যার মত ঘৃণ্য ঘটনা ঘটে চলেছে তখনই সামনে এলো এই ছবি। যেখানে বাড়ির গর্ভবতী পোষ্য কন্যাকে আদর করে সাধ খাওয়ালো তার পরিবার৷

dog

গর্ভবতী মেয়েদের আজও প্রসবের আগে ৫ পদে সাধ খাওয়ানোর নিয়ম রয়েছে। বড় আদর যত্নে বাড়ির মেয়েকে ঠিক যেভাবে খাওয়ানো হয় এবার বাড়ির পোষ্য কন্যাকেও ঠিক সেইভাবেই পঞ্চব্যাঞ্জনে দেওয়া হল সাধ। গায়ে লাল বেনারসি জড়িয়ে, হরেকরকম পদে, ফুল চন্দন প্রদীপ জ্বেলে আশীর্বাদ করে ‘উড বি মম’ কুকুর খেল সাধ।

dog

আর এই ছবি স্বাভাবিক ভাবেই নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিকে কদিন আগেই, সরস্বতী পুজোর দিন এলাকার কুকুর ছানাদের প্রসাদের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দেয় কোনো অজ্ঞাত পরিচয় ব্যক্তি।

আর এই ঘটনার জেরেই চণ্ডীতলা এলাকার ১৫ টি কুকুরছানা মারা যায়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, রাতে এলাকায় দুষ্কৃতীদের অপকর্মে বাধা সৃষ্টি করত কুকুরছানা গুলি। আর এই কারণেই কুকুরছানাদের নির্মম ভাবে হত্যা করা হয়। এর আগেও এলাকায় এমন ঘটনা ঘটেছে বলে খবর স্থানীয় সূত্রে। এর আগেও বারংবার কুকুর, বিড়াল, প্রাণী হত্যার খবর উঠে এসেছে।ঠিক এক বছর আগে এই একই নৃশংস ঘটনা ঘটেছিল খোদ কলকাতার এনআরএস (NRS) অঞ্চলে।

Related Articles

Back to top button