বিনোদন

কুকুর তো না যেন রাজা! মোষের পিঠে চেপে নবাবী কায়দায় এন্ট্রি নিল কুকুর, তুমুল ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিওর (Viral Video) ছড়াছড়ি। কোথাও নিজেদের প্রতিভার ভিডিও তৈরী করে শেয়ার করতে ব্যস্ত কিছুজন। তবে হাজারো ভিডিওর ভিড়ে কিছু এমন ভিডিও থাকে যা দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হবার জোগাড় হয়। কখনো ভয়ংকর কোনো বন্যপ্রাণীর লড়াই তো কখনো আবার অদ্ভুত কিছু কান্ডকারখানার দেখা মেলে এই সমস্ত ভিডিওতে। যদিও কিছু সময় ভিডিও দেখে আবার হাসতে হাসতে গড়াগড়ি খেতে হয়।

আজকাল পশু পাখিদের আজব আজব কান্ডকারখানাও নেটপাড়ায় সমান ভাবেই ভাইরাল হয়। কখনো বানরের মানুষকে নকল করার ভিডিও তো কখনো বা টিয়া পাখির গান গাওয়ার ভিডিও, আবার কখনো হাতির প্রপোজ করার ভিডিও এসব সোশ্যাল মিডিয়ার দৌলতেই দেখতে পাওয়া সম্ভব হয়।

এবার ভাইরাল হয়েছে আরও এক অদ্ভুত ভিডিও। তবে আপনাকে হলফ করে বলতে পারি এই দৃশ্য আপনি আগে কোথাও দেখেননি। ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে এক পাল মোষ আর তাদের পিঠে চেপে এন্ট্রি নিচ্ছে, ‘কুকুর রাজা’। রাজা বললাম কারণ রাস্তার কুকুর হলে কি হবে তার হাব ভাব খানা এমনই।

রাজকীয় কায়দায় তিনি মোষের পিঠে চেপে আসছেন আর আশেপাশে প্রজাদের মতো রয়েছেন আরও সব মোষ। ভিডিওটি তুলনামূলক ভাবে পুরোনো কিন্তু সোশ্যাল মিডিয়ার যুগে এই কান্ড নতুন করে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওর ভিউয়ার্স ইতিমধ্যেই ৬ লক্ষ ৩০ হাজার ছাড়িয়ে গেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

সবচেয়ে আশ্চর্যের বিষয় কুকুরটি যে মোষের পিঠে চেপেছে তাতে মোষ বাবাজীর বিন্দুমাত্র হেলদোল নেই। কুকুরটিকে নিয়ে মহানন্দেই আসছে সে। এই ভিডিওর কমেন্ট বক্সে অনেকে কমেন্ট করেছেন কোনরকম ভাবে যদি কুকুরটি মহিষের নিচে চলে যায় তাহলেই শেষ। তবে কুকুরের কান্ড দেখলে হাসি থামার উপায়ই নেই।

Related Articles

Back to top button