ভাইরালভিডিও

এ যেন ফ্যান্সি ড্রেস কম্পিটিশন, ছিল কুকুর হয়ে গেল সিংহ! অদ্ভুত এই ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

আজকাল সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিওর (Viral Video) ছড়াছড়ি। কোথাও নিজেদের প্রতিভার ভিডিও তৈরী করে শেয়ার করতে ব্যস্ত কিছুজন। তবে হাজারো ভিডিওর ভিড়ে কিছু এমন ভিডিও থাকে যা দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হবার জোগাড় হয়। কখনো ভয়ংকর কোনো বন্যপ্রাণীর লড়াই তো কখনো আবার অদ্ভুত কিছু কান্ডকারখানার দেখা মেলে এই সমস্ত ভিডিওতে। যদিও কিছু সময় ভিডিও দেখে আবার হাসতে হাসতে গড়াগড়ি খেতে হয়।

তবে কিছু ভিডিওতে অদ্ভুত সমস্ত কান্ড দেখতে পাওয়া যায়। এই যেমন কিছুদিন আগেই নিজের পরোয়া না করে দুরন্ত ট্রেনের সামনে থেকে একটি কুকুরের প্রাণ বাঁচিয়েছে। সেই ভিডিও শেয়ার হবার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে। লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখেন ও ওই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হন।

সম্প্রতি ডেইলি গেম অফিসিয়ালের ইন্সটাগ্রাম ওয়ালে এই কিছুক্ষনের ছোট্ট ভিডিওটি নেটপাড়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভিডিওটি খুবই হাস্যকর, এছাড়া মানুষকে এক ঝলক ভয় দেখানোর উদ্দেশ্যে আদর্শ এই ভিডিওটি। ভিডিওটিতে একটি পোষ্যকে তাদের মালিক সিংহ সাজিয়ে একটি জনমানব পূর্ণ স্থানে ছেড়ে দিয়েছেন। তাদের পোষ্যকে এতো সুন্দর করে তারা সিংহ সাজিয়ে তুলেছেন যে, একঝলক দেখেই প্রথম মানুষ ভয় পেয়ে যেতে বাধ্য।

পোষ্যটিকে অবিকল সিংহের মতো দেখাচ্ছে। তারপর সেই সাজে পোষ্যটি খোলা মাঠে হেঁটে তার মালিকের কাছে পৌঁছলে তিনি পোষ্যটিকে আদর করে মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। এমন মজার ঘটনা দেখে ভয় পাওয়ার সাথে সাথে মানুষ খুব মজা পেয়েছেন। ভিডিওটি এই এক সপ্তাহের মধ্যেই ৪০ লক্ষ্যের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন, ভিডিওটিতেও লাইকও পড়েছে অসংখ্য।

এছাড়া, এই দৃশ্য দেখে নেটপাড়ায় একগুচ্ছ মজার কমেন্ট পড়েছে। কেউ বলেছেন, ‘মেড ইন চায়না’, আবার কেউ কুকুর ও সিংহকে মিলিয়ে এক অদ্ভুত নামকরন করেছেন, ‘ডগলি’ বলে। কেউ আবার ‘কম পয়সার সিংহ’ বলেও ব্যাঙ্গ করেছেন। অনেকে বলেছেন এই ভিডিও অনেককেই জোরদার ভয় দেখাতে সক্ষম। এমনই ভালো-মন্দ, দুস্টু-মিষ্টি মন্তব্যে ভরে উঠেছে ভিডিওটির কমেন্ট বক্স।

Related Articles

Back to top button