ভাইরালভিডিও

কত কমলা এল গেল, এবার আসল কমলার পালা! গানের তালে কুকুরের নাচের ভিডিও চরম ভাইরাল নেটপাড়ায়

আজকাল হাতে হাতে স্মার্টফোন আর ইন্টারনেট পৌঁছে গিয়ে সোশ্যাল মিডিয়াতে (Social Media) নেটিজেনদের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। সাথে পাল্লা দিয়ে বেড়েছে ভাইরাল ভিডিওর (Viral Video) সংখ্যাও। প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল হয়ে পরে, যা নিমেষের মধ্যেই লক্ষ লক্ষ দর্শকের কাছে পৌঁছে যায়। আর এই ভিডিওতে  কখনো হাসায় তো কখনোমন ছুঁয়ে যাবার মত কান্ড কারখানা দেখা যায়।

এই যেমন কিছুদিন আগেই এক ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে এক মা হাতিকে কুমিরের সাথে লড়াই করতে দেখা গিয়েছিল। হাতিটি সন্তানকে বাঁচানোর জন্য কুমিরের সাথে লড়াই করতেও ভয় পায়নি। এরপর এক বিয়ের কনের মিষ্টি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় জানলা দিয়ে বরকে আসতে দেখেই খুশিতে নেচে উঠেছে বিয়ের কনে।

Dog dancing on Kamala Song

সম্প্রতি আবারও এক ভিডিও নেটপাড়ায় বেশ ভাইরাল হয়ে পড়েছে। যেখানে ভাইরাল হওয়া গান ‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’ গানে নাচতে দেখা যাচ্ছে এক কুকুরকে। হ্যাঁ ঠিকই দেখছেন! এবার এক কুকুর নেচে উঠেছে কমলা গানের তালে। এমন একখানা ভিডিও কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! মুহূর্তের মধ্যেই শেয়ার লাইকের মধ্যে ভাইরাল হতে শুরু করেছে ভিডিওটি।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘এতদিন পরে আসল কমলাকে খুঁজে পাওয়া গেলো’। যেটা আরও বেশি মজার করে তুলেছে ভিডিওটিকে। কারণ কমলা নৃত্য করে গানটি বেশ পুরোনো তবে গতবছর ১ লা সেপ্টেম্বর গানটিকে রিমেক করে মিউজিক ভিডিও প্রকাশ করেন অঙ্কিতা ভট্টাচার্য যেটা ব্যাপকভাবে ভাইরাল হয়ে পরে। সেই গানই চালানো হয়েছে ভিডিও ব্যাকগ্রাউন্ডে। আর গানের তালে মানুষের মত গা দুলিয়ে নাচতে শুরু করেছে কুকুরটিও।

প্রসঙ্গত, ভাইরাল ভিডিও দেখে অনেকেই মজা করছেন ঠিকই তবে নেটিজেনদের একাংশ ক্ষেপে লাল হয়ে গিয়েছেন। কারণ মানুষের মত কুকুরদেরও শরীর খারাপ হয়। আর যাদের বাড়িতে পোষ্য আসছে তারা হয়তো জানেন ভিডিওতে কুকুরটির শরীর ওঠানামা করতে দেখা যাচ্ছে ঠিকই, তবে সেটা গানের তালে নাও হতে পারে। অনেক সময় শরীর খারাপ থেকেও এমন আচরণ করে কুকুরের। তাই অবলা প্রাণীকে নিয়ে এভাবে খিল্লি করতে দেখে অনেকেই রাগ উগরে দিয়েছেন কমেন্ট বক্সে।

Related Articles

Back to top button