ভাইরালভিডিও

কুকুরের আওয়াজে ভয় খেয়ে লেজ গুটিয়ে পালালো সিংহ, তুমুল ভাইরাল ভিডিও

ইন্টারনেটে মানুষের ভিড়ে কত ভিডিওই তো রোজ ভাইরাল হচ্ছে। কখনো মজার তো কখনো চোখ কপালে তোলার মোট ভিডিও ভাইরাল হয়ে পরে হামেশাই! আবার কিছু ভিডিওতে পশু পাখিদের কিছু আজব কান্ডকারখানা নজরে আসে। যা দেখে বিস্ময় তো হয়ই সাথে হাসিও  পেয়ে যায়।

কেউ যেমন ধরুন, আমরা তো সকলেই জানি বাঘ, সিংহ হল বনের রাজ সম্প্রদায়ের মধ্যে পড়ে। এদের সাথে কোনো পশুই চট করে ঝামেলা বাঁধতে চায়না, নির্দিষ্ট দুরুত্ব মেনে চলে সকলে। কিন্তু যদি বলি এক কুকুর ছানা বনের রাজা সিংহ ও সিংহীর সাথে যেচে ঝামেলা বাধাচ্ছে। হ্যাঁ ঠিকই শুনেছেন! কুকুর ছানা কিনা গেছে সিংহের সাথে পাঙ্গা নিতে। ভেবে দেখুন একবার!

যেখানে সিংহের গর্জনে সমস্ত পশুপাখি দৌড়ে পালায় সেখানে, এই কুকুর ছানা লাফিয়ে লাফিয়ে সিংহেরই পেছনে লাগছে। তাজ্জব ব্যাপার সিংহটিও কুকুর ছানাটিকে কোনো রকম ক্ষতি করেনি। বরঞ্চ পাশ কাটিয়ে চলে যাবার চেষ্টা করছে সিংহটি ও তার সঙ্গী সিংহীটি। অথচ প্রাণের মায়া ছেড়ে কুকুর ছানাটি তখন সিংহদের সাথে ব্যস্ত।

মজার এই ভিডিওটি  অবনীশ শ্যারন (Awanish Sharan) নামক একজন আইএএস (IAS) নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। অবাক করা এই কান্ডকারখানা দেখে হতবাক নেটিজেনরা। ভিডিওটি পোস্টার সাথে ক্যাপশন দেওয়া আছে “আত্মবিশ্বাস হোক তো এমন”। পোস্ট করার পর ভাইরাল হয়ে পরে এই ভিডিওটি, ইতিমধ্যেই হাজারো লোকে ভিডিওটি দেখেছেন। মন্তব্যও করেছেন অনেকে, কেউ বলেছেন হয়তো সিংহের পেট ভর্তি আছে তাই ছেড়ে দিয়েছে। তো আবার  কেউ বলেছেন, বাহ! সত্যিই মানুষের আত্মবিশ্বাস থাকলে মানুষ কি না করতে পারে”।

Related Articles

Back to top button