কোটি টাকার লোভেই কি অক্ষয়কে ছেড়ে রাজকে বিয়ে করেন শিল্পা! আজও পিছু ছাড়েনি জল্পনা


বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। ‘বাজিগর’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন শিল্পা। এরপর থেকে দীর্ঘদিন ধরেই বলিউডের নানা ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী। তাছাড়া বিটাউনে ফিটনেস ফ্রিক হিসাবে নাম রয়েছে শিল্পার। নিজেকে একেবারে ফিট দেখতেই পছন্দ করেন অভিনেত্রী। সেই কারণেই বর্তমানে ৪৫ বছর বয়সেও অভিনেত্রীর জৌলুশ কিন্তু কোনো দিক দিয়ে কম নয়। বলিউডে শিল্পা শেট্টিকে নিয়ে বেশ কিছু গসিপ রয়েছে।

বলিউডের খিলাড়ি অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) সাথে এক সময় নাম জড়িয়েছিল অভিনেত্রীর। অক্ষয় কুমারের সাথে জানওয়ার, মে খিলাড়ি তু আনাড়ি, ইনসাফ, ধাড়কন এর মত একাধিক ছবি করেছিলেন শিল্পা শেট্টি। পর্দায় তাদের জুটি বেশ মনে ধরেছিল দর্শকদের।

Shilpa Shetty Akshay Kumar

অবশ্য সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। জানা যায় শিল্পা ও অক্ষয়ের মাঝে অভিনেত্রীর স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) এসেই তাদের সম্পর্কের ইতি ঘটায়। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকেই বিয়ে করেন শিল্পা। অনেকের মতে রাজ কুন্দ্রার বিশাল সম্পত্তি আর কোটি কোটি টাকা দেখেই নাকি তাকে বিয়ে করেছিলেন অভিনেত্রী।

shilpa shetty married raj kundra

বর্তমানে ১২ বছরে পড়েছে শিল্পা ও রাজের বিবাহিত জীবন। তবে রাজকে নিয়ে কিন্তু বেশ খুশিই রয়েছেন শিল্পা। জানা যায় শিল্পার পারফিউম ব্রান্ডের সাফল্যের পিছনে রাজের বড় অবদান রয়েছে। এই পারফিউমের প্রচারেই রাজের সাথে প্রথম সাক্ষাৎ হয়েছিল অভিনেত্রীর। আর দেখা হবার পরেই ডেটিং শুরু হয় দুজনের মধ্যে।

রাজ কুন্দ্রা শিল্পার সাথে ডেটিংয়ের আগে থেকেই বিবাহিত ছিলেন। তবে রাজের বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। এরপর থেকে বেশ কিছুদিন ডেটিং করেন রাজ ও শিল্পা। তারপরেই বিয়ের সিদ্ধান্ত নেন। রাজ শিল্পাকে খুশি করার জন্য বিশাল অঙ্কের টাকার গিফট দিয়েছেন।

shilpa shetty married raj kundra

যেমনটা জানা যায়, শিল্পা-রাজের বিয়ের এনগেজমেন্টের আংটির দামই ছিল সেই সময় ৩ কোটি টাকা। এছাড়াও বিয়ের পর প্রথম বিবাহ বার্ষিকীতে শিল্পকে ৫০ কোটি টাকার একটি দুবাইয়ের বুর্জ খলিফার ফ্লাট উপহার দিয়েছিলেন রাজ। এখানেই শেষ নয়, এরপর ইংল্যান্ডেও সাড়ে ৫১ কোটি টাকার একটি বাংলো গিফট করেন রাজ শিল্পাকে। এই সবের কারণেই বিটাউনে আজ জল্পনা শুনতে পাওয়া যায়, তবে কি টাকার জন্ন্যি রাজ কুন্দ্রাকে বিয়ে করেছিলেন শিল্পা শেট্টি!