বিনোদনসিনেমাসিরিয়াল

বয়সের বেড়াজাল ডিঙিয়ে মেম সাজলেন দীপান্বিতা হাজারি! চমকে দিলেন রানি রাসমণি পরিবারের অংশ হয়ে

জি বাংলার অন্যতম আইকনিক ধারাবাহিক হল রানি রাসমণি (Rani Rashmoni)। এই সিরিয়াল দেখে দর্শকদের মতোই মুগ্ধ বিনোদন জগতের অসংখ্য তারকারাও। এই সিরিয়ালে রানিমার মৃত্যুর পর সময়ের সাথে সাথে একাধিক পরিবর্তন এসেছে সিরিয়ালে। চরিত্রের অদল বদল ঘটার পাশাপাশি চিত্রনাট্য অনুযায়ী একাধিক নতুন চরিত্রের আগমনও ঘটেছে সিরিয়ালে।

বর্তমান প্লট অনুযায়ী সিরিয়ালে দেখা যাচ্ছে সাহেবি আমলে সমাজের বেড়াজাল ডিঙিয়ে স্বামী, এবং শ্বাশুড়ির সমর্থনে ‘ইস্কুলে’ পড়াশোনা করতে যাচ্ছে ইন্দু। সেই সূত্র ধরেই সিরিয়ালে আগমন ঘটতে চলেছে নতুন চরিত্রের। তিনি হলেন ইন্দুর ওই ইস্কুলের ‘মেম অধ্যক্ষ’ সিস্টার ক্যাথি! আর এবার এই চরিত্রের খাতিরেই ছক ভাঙলেন অভিনেত্রী দীপান্বিতা হাজারি (Dipanwita Hazari)।

বর্ষীয়ান এই অভিনেত্রী পেশাগত ভাবে চিকিৎসক। আর এতদিন ছোট পর্দা থেকে বড় পর্দা উভয় ক্ষেত্রেই তাকে মহিলা চিকিৎসকের চরিত্রেই দেখে এসেছেন দর্শক। তবে এবার চেনা গন্ডি ছেড়ে একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন দীপান্বিতা। আর তার এই নতুন রূপ দেখে বেশ অবাক হয়েছেন দর্শকরা।

আসলে শনিবার এই ডাক্তার অভিনেত্রী ফেসবুকে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে চিরাচরিত পোশাক শাড়ি ছেড়ে দীপান্বিতা পরেছেন কেতাদুরস্ত পা ছোঁয়া নীল স্কার্ট, কুঁচি দেওয়া ফুল হাতার সাদা টপ এবং গলায় ঝুলছে ক্রস। এছাড়া মেম সাহেবদের মতোই মাথা ভর্তি সোনালি চুল! ঘাড়ের কাছে খোঁপা।

অভিনেত্রী জানিয়েছেন, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকে তিনি ‘মেম অধ্যক্ষ’ সিস্টার ক্যাথি! তাই চরিত্র অনুযায়ী তাঁর সাজও বদলেছে। এই নতুন চরিত্র পেয়ে উচ্ছসিত দীপান্বিতা বলেছেন ‘এত দিন ছোট পর্দায় ধারাবাহিকটি দেখতাম। এ বার আমায় সেখানে দেখা যাবে। এর চেয়ে ভাল আর কী হতে পারে?একটু ভয় পেয়েছিলাম। যাঁরা আমায় চেনেন, তাঁদের প্রতিক্রিয়া কী হবে? আমিও চরিত্রকে ফোটাতে পারব তো! তবে রূপটানের পরে নিজেকে দেখে ভালই লেগেছে।

Related Articles

Back to top button