গসিপবিনোদন

৩৫০ টি মেয়ের সঙ্গে সম্পর্ক, বিয়ে করেছেন ৩ বার! নিজেই নিজের চরিত্রের ঢাক পেটান সঞ্জয় দত্ত

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। তবে শুধুমাত্র জনপ্রিয়ই নন, তিনি বলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেতাও বটে। নিজের জীবনে বহু বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি। কাজের জন্য যতবার আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন সঞ্জুবাবা, তার চেয়ে অনেক বেশি নিজের ব্যক্তিগত জীবনের (Personal life) সৌজন্যে উঠে এসেছেন।

সুনীল দত্ত এবং নার্গিসের ছেলের ব্যক্তিগত জীবন কিন্তু সিনেমার কাহিনীর থেকে কম নয়। তা সে অভিনেতার ৩৫০টি মেয়ের সঙ্গে সম্পর্ক (Relationship) হোক বা তিনবার বিয়ের পিঁড়িতে বসা। বলিউডের মুন্না ভাইয়ের ‘চরিত্রের বহর’ দেখে অনুরাগীরা অবাক হয়েছেন বহুবার।

Sanjay Dutt

সঞ্জয়ের এই সিনেমার মতো জীবনকাহিনী নিয়ে ২০১৮ সালে তৈরি হয়েছিল ‘সঞ্জু’ সিনেমাটি। সেখানে সঞ্জুবাবার চরিত্রে অভিনয় করেছিলেন ঋষি কাপুরের পুত্র রণবীর কাপুর। সেখানেই অভিনেতার জীবনের নানান অজানা দিক অনুরাগীদের সামনে তুলে ধরা হয়েছিল।

‘সঞ্জু’ সিনেমাতেই বড় পর্দার সঞ্জয় রণবীর স্বীকার করেছিলেন, ৩৫০টি মেয়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা। যা শুনে একেবারে চক্ষু চড়কগাছ হয়েছিল দর্শকদের। তবে শুধু এটুকুই নয়। তাঁর বিয়ের বহর শুনলেও অবাক হওয়া ছাড়া উপায় থাকবে না।

১৯৮৭ সালে অভিনেত্রী রিচা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সঞ্জয়। তাঁদের একটি কন্যা রয়েছে। ত্রিশলা দত্ত। ১৯৯৬ সালে ব্রেন টিউমারের কারণে প্রয়াত হন তিনি। এরপর ১৯৯৮ সালে দ্বিতীয়বারের জন্য বিয়ের পিঁড়িতে বসে সঞ্জুবাবা। এয়ার হোস্টেস কাম মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে সাত পাক ঘোরেন তিনি। তবে ২০০৮ সালে সেই বিয়ে ভেঙে যায়।

Sanjay Dutt and Richa Sharma

সেই বছরই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন সঞ্জয়। এবার মান্যতার সঙ্গে সাত পাক ঘোরেন অভিনেতা। ২০০৮ সালে প্রথমে গোয়ায় আইনি বিবাহ সারেন তাঁরা এবং এরপর মুম্বইয়ে সামাজিক বিয়ে সারেন। এই তারকা জুটির এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

Sanjay Dutt and Manyata wedding

মান্যতাকে বিয়ে করার পর সঞ্জয় অনেক বদলে গিয়েছেন। ‘সঞ্জু’ ছবিতেও দেখা গিয়েছে সেকথা। অল্প বয়সে অভিনেতা যাই করুন না কেন, এই মুহূর্তে কিন্তু তিনি স্ত্রী মান্যতা এবং নিজের সন্তানদের নিয়ে সুখে সংসার করছেন।

Related Articles

Back to top button