গসিপবিনোদন

কোটি টাকা দিলেও ঘনিষ্ঠ দৃশ্যে রাজি নন! বলিউডের অফার পর্যন্ত ফিরিয়েছেন কোয়েল মল্লিক

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নামের তালিকা প্রস্তুত করা হলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে রঞ্জিত মল্লিকের কন্যা কোয়েলের (Koel Mallick)। গত কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। সুপারস্টার জিৎ’এর বিপরীতে ‘নাটের গুরু’ ছবি দিয়ে টলিপাড়ায় কেরিয়ার শুরু করেছিলেন কোয়েল। এরপর থেকে আর ফিরে তাকাতে হয়নি।

প্রথম ছবি সুপারহিট হওয়ার পর শুধুমাত্র জিৎ’এর সঙ্গে ১১টি ছবিতে কাজ করেছেন রঞ্জিত কন্যা। এছাড়াও দেব থেকে শুরু করে পরমব্রত চট্টোপাধ্যায় ইন্ডাস্ট্রির সকল প্রথম সারির অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করা হয়ে গিয়েছে তাঁর।

Koel Mallick

টলিউডে এত বছর কাটিয়ে ফেললেও, কোয়েল ভক্তরা হয়তো লক্ষ্য করেছেন পর্দায় কোনোদিন চুম্বন দৃশ্যে অভিনয় করেননি তিনি। পরিবারের সঙ্গে বসে দেখা যায়, এমনই ছবিতে বরাবর দেখা গিয়েছে তাঁকে। তবে আপনি কি জানেন, শুধুমাত্র এই চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না বলেই এক ব্লকবাস্টার বলিউড (Bollywood) সিনেমারও প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন রঞ্জিত কন্যা?

হ্যাঁ, ঠিকই দেখছেন। কোয়েল যদি সেই প্রস্তাব না ফেরাতেন তাহলে হয়তো কঙ্গনা রানাউতের জায়গায় দেখা যেত তাঁকে। কারণ বলিউডের ‘ক্যুইন’এর কেরিয়ারের মোড় ঘোরানো ছবির অফারই ফিরিয়েছিলেন টলি সুন্দরী। বুঝতে পারলেন এখানে কোন সিনেমার কথা হচ্ছে? সেই সিনেমাটি হল ‘গ্যাংস্টার’ (Gangster)।

Koel Mallick

কঙ্গনা, ইমরান হাশমি এবং সাইনি আহুজা অভিনীত সেই সিনেমার নায়িকার চরিত্রে নির্মাতাদের প্রথম পছন্দ ছিল টলি সুন্দরী কোয়েলই। তবে ছবিতে থাকা চুম্বনের দৃশ্য এবং ঘনিষ্ঠ বেশ কিছু দৃশ্যের জন্য সেই অফার ফিরিয়ে দেন রঞ্জিত কন্যা। এরপর সেখানে নেওয়া হয় কঙ্গনাকে। এই ছবিতে প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। ‘গ্যাংস্টার’এর জন্যই ফিল্মফেয়ার কর্তৃক সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছিলেন কঙ্গনা।

Gangster 2006

কোয়েলের টলিউডের এমন একজন অভিনেত্রী যিনি ইন্ডাস্ট্রিতে প্রায় দু’দশক কাটিয়ে ফেললেও একটিও বিতর্কে জড়ায়নি তাঁর নাম। দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পর প্রযোজক নিশপাল সিংয়ের সঙ্গে ২০১৩ সালে সাত পাক ঘোরেন টলি সুন্দরী। তাঁদের এক ছেলেও রয়েছে। এখন স্বামী-পুত্রকে নিয়ে সুখে সংসার করছেন কোয়েল।

Related Articles

Back to top button