বিনোদন

লোকের কথায় কান দেবেন না! একসময় অমিতাভ বচ্চনকে উট বলে ডাকত জনতা, মজার কথা জানালেন বিগবি

কৌন বনেগা কোটিপতিতে (Kaun banega crorepati) মানুষের স্বপ্ন সত্যি হয়। কারও স্বপ্ন অমিতাভ বচ্চনের (Amitabh bachchan) সঙ্গে দেখা করা, কারও টাকা জেতার। এটি সেই প্ল্যাটফর্ম যেখানে আমরা শতাব্দীর মহান অভিনেতা ‘বিগবি’র না শোনা গল্প শুনতে পাই। স্টুডেন্ট উইক শেষ হওয়ায় এই সপ্তাহে প্রবীণরা হট সিটে বসার সুযোগ পাচ্ছেন। বৃহস্পতিবারের এপিসোডে, মধ্যপ্রদেশের ইন্দোরে বসবাসকারী জয়েশ হট সিটে বসেছিলেন। বিগ বিও জয়েশের কাছ থেকে প্রশ্নোত্তর নিয়ে মজা করতে দেখা গেল।

অমিতাভ বচ্চনের অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিত্ব নিয়েও সবাই বিশ্বাসী। বিগবির উচ্চতা দেখে মানুষ তাদের প্রতি ঈর্ষান্বিত হয়। তবে বিগ তার উচ্চতা নিয়ে একটি মজার গল্পও মনে রেখেছেন। আসলে, খেলা চলাকালীন, জয়েশ অমিতাভ বচ্চনকে বলেছিলেন যে সেই লোকেরা যখন তাদের পোশাক থেকে বেরিয়ে আসবে, লোকেরা জিজ্ঞাসা করবে অমিতাভ বচ্চন বের হচ্ছে কিনা।

এরপর জয়েশ সুপারহিরোকে জিজ্ঞেস করলো তুমি বাইরে গেলে লোকে তোমাকে কি বলে ডাকতো? এ বিষয়ে শতাব্দীর মহানায়ক বলেন, আমি যখন তৈরি হয়ে বাইরে বের হতাম, তখন মানুষ আমাকে বলত, ‘এই উট যাচ্ছে।’ এ কথা শুনে কেবিসির মঞ্চে উপস্থিত লোকজন হাসতে থাকে।

Amitabh Bacchan KBC

কেবিসির মঞ্চে, অমিতাভ বচ্চন তার জীবনের এমন অনেক মুহুর্তের গল্প মানুষের সাথে শেয়ার করেছেন। খেলায় জয়েশ জিতেছেন ৬ লাখ ৪০ হাজার টাকা। আসুন জেনে নেওয়া যাক কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারে আসছে ‘তারক মেহতার উল্টো চশমা’-এর দল। জেঠালাল, ববিতা জি সহ তারকা কাস্টকে বিগ বি-এর সাথে ঠাট্টা করতে দেখা যাবে। তোতাকে লাল বিকে তার বিয়ে করার জন্য ভিক্ষা করতে দেখা যাবে। তারা আপনাকে বলবে আমার জন্য একটি মেয়ে খুঁজতে বা আমাকে অ্যাড করতে।

Related Articles

Back to top button