খবরবিনোদনসিরিয়াল

ভুয়ো প্রোফাইলেই লাখ-লাখ ফলোয়ার! সাবধান করে দিলেন মিঠাই অভিনেত্রী দিয়া মুখার্জী

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় নায়িকা দিয়া মুখার্জী (Diya Mukherjee)। তথা দর্শকদের প্রিয় শ্রী তথা শ্রীতমা। সীমারেখা সিরিয়ালের হাত ধরে টিভির পর্দায় রেখেছিলেন তিনি। এরপর জি বাংলার নেতাজী সিরিয়াল,এবং পরবর্তীতে স্টার জলসায় প্রথমা কাদম্বিনীর নটি বিনোদিনী চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাঁকে। আর এখন বাংলার ১ নম্বর সিরিয়াল ‘মিঠাই’-এর শ্রীতমা চরিত্রে অভিনয় করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) অ্যাকাউন্ট থাকলেও সচারচর খুব বেশি অনলাইন থাকতে দেখা যায় না অভিনেত্রী। তবে মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে ছবি আপলোড করতে দেখা যায় অভিনেত্রীকে। যেমন সম্প্রতি একেবারে ক্যাজুয়াল লুকে নিজের দুটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘মাঝেমধ্যে আবেগ ভুলে নিজের যোগ্যতাকে প্রাধান্য দেওয়া উচিৎ।’

দিয়া মুখার্জী Diya Mukherjee

যুগের সাথে তাল মিলিয়ে আজকের দিনে সোশ্যাল মিডিয়া আমাদের প্রত্যেকের জীবনেই এক গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে। যার মধ্যে অন্যতম হল ফেসবুক। তবে দিনে দিনে ফেসবুকের জনপ্রিয়তা বৃদ্ধির সাথে পাল্লা দিয়ে বাড়ছে এর অপব্যবহারও। বাড়ছে ফেক অ্যাকাউন্টের (Fake Account) সংখ্যাও। অন্যের ছবি ও নাম ব্যবহার করে খোলা হচ্ছে ফেক অ্যাকাউন্ট। এর ফলে আম জনতা থেকে সেলিব্রেটি বিপদে পড়ছেন অনেকেই।

সম্প্রতি এমনই এক বিপদের মুখে পড়েছিলেন অভিনেত্রী দিয়া মুখার্জীও। আজ সকালেই ইনস্টাগ্রামে এমনই দুটি ফেক অ্যাকাউন্টের ছবি আপলোড করেছেন দিয়া। সেই ছবিতে দেখা যাচ্ছে দিয়ার নাম এবং ছবি ব্যবহার করে ফেসবুকে দুটি ফেক অ্যাকাউন্ট রয়েছে। যার ফলোয়ার সংখ্যা নয় নয় করে ৭ লক্ষ ছাড়িয়েছে ইতিমধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

ছবির ক্যাপশনে সবাইকে সতর্ক করে অভিনেত্রী লিখেছেন ‘সবাইকে জানিয়ে দিই এরমধ্যে একটাও আমার অ্যাকাউন্ট আমার নয়। এই পেজ গুলো আমার অনুমতি না নিয়েই খোলা হয়েছে। আমি সবাইকে রিকোয়েস্ট করছি এই পেজ গুলোর বিরুদ্ধে রিপোর্ট করুন। এটা আমার একমাত্র এবং নতুন পেজ, লিঙ্ক বায়োতে দেওয়া আছে। দয়া করে সবাই ফলো করুন, সবাই সাপোর্ট করবেন। ধন্যবাদ।’

Related Articles

Back to top button