ছবিবিনোদনভাইরালসিনেমা

দ্বিতীয় বিয়ের একমাস পেরোতেই মিলল সুখবর! হানিমুনে গিয়ে বেবিবাম্পের ছবি শেয়ার করলেন দিয়া

বলিউডের ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza)। সম্প্রতি সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। যার কারণ অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে (Second Marriang) ও হানিমুনে (Honeymoon) গিয়ে স্বামীকে নিয়ে করা অভিনেত্রী একটি বিস্ফোরক টুইট। গত মাসেই দ্বিতীয়বার বিয়ে করেন অভিনেত্রী। মুম্বাইয়ের এক ব্যবসায়ী বৈভব রেখির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী বিগত ১৫ই ফেব্রুয়ারী ২০২১এ। এর আগে বলিউডের প্রযোজক সাহিল সংঘের সাথে বিয়ে হয়েছিল অভিনেত্রীর।

অভিনেত্রীর বিয়ের পর ইতিমধ্যেই একমাস কেটে গিয়েছে। বিয়ের পরে সচরাচর মধুচন্দ্রিমার জন্য দূরে কোথাও রোমান্টিক জায়গায় চলে যান সেলিব্রিটিরা। অভিনেত্রী দিয়াও তার ব্যতিক্রম নন, দ্বিতীয় স্বামীকে নিয়ে হানিমুনের উদ্দেশ্যে উড়ে গিয়েছেন মালদ্বীপে (Maldives)। সুমুদ্রের বিস্তৃত নীল জলরাশির মাঝে রোমান্টিক পরিবেশেই একান্তে ছুটি কাটাবেন স্থির করেছেন তিনি। কিন্তু বরাবরই পরিবেশ ও দূষণ নিয়ে সরব অভিনেত্রী তাই মালদ্বীপে গিয়ে চোখের সামনে দূষণ দেখে চুপ থাকেন নি অভিনেত্রী।

অভিনেত্রীর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে করা একটি টুইট দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হবার জোগাড় হয়েছে। আসলে টুইটে এক পরিবেশ দূষণ সংক্রান্ত একটি আর্টিকেল শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে লেখা আছে, ‘পরিবেশ দূষণের কারণেই দিন দিন পুরুষদের যৌনাঙ্গ ক্রমশ সংকুচিত হয়ে যাচ্ছে। এমনকি বর্তমানে শিশুরাও নাকি ক্ষুদ্রাকৃতির যৌনাঙ্গ নিয়েই জন্ম গ্রহণ করছে। কিন্তু এবার অভিনেত্রী আবারো একটি ছবি শেয়ার করেছেন যা দেখে ফের চর্চায় উঠে এসেছেন দিয়া।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী দিয়া মির্জা। ছবিতে পর্যন্ত বিকেলে মালদ্বীপের সমুদ্রের ধারে ফ্লোরাল ডিজাইনার পোশাকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে শুধুই ছবি নয় ছবির সাথে একটি দারুন খবর শেয়ার করেছেন অভিনেত্রী। মা হতে চলেছেন তিনি। ছবিতে নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন। পোশাকের মাঝে একেবারে স্পষ্টই অভিনেত্রীর বেবিবাম্প।

Diya Mirza Babybump

ছবিটি শেয়ার করে নিজের মা হবার কথা জানিয়েছেন ক্যাপশনে। সাথে মা হবার অনুভূতি যে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ অনুভূতির মধ্যে অন্যতম সেই কোথাও লিখেছেন ক্যাপশনে। অভিনেত্রীর এই ছবি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই সাড়ে চার লক্ষাধিক মানুষ ছবিতে লাইক করেছেন। আর মা হবার খবরে শুভেচ্ছাবার্তায় ভেসে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইল।

Related Articles

Back to top button