খবরগসিপবিনোদন

ফের কাঠগড়ায় বলিউড! দীপিকার পর এবার ড্রাগস মামলায় নাম জড়ালো দিয়ার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই উত্তেজনার আবহ বলিউড মহলে। তদন্তে বারংবার উঠে এসেছে বলিউডের মাদক যোগের প্রসঙ্গ। ইতিমধ্যেই, বলিউডের মাদক কাণ্ডে নাম জড়িয়েছে জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। সূত্রের খবর, সম্প্রতি প্রকাশ্যে আসা একটি চ্যাটের ভিত্তিতে শীঘ্রই দীপিকাকে তলব করতে চলেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ওরফে এনসিবি। দীপিকার পর এবার মাদক যোগের তালিকায় নবতম সংযোজন হল দিয়া মির্জা।

কেঁচো খুঁড়তে গিয়ে একে একে বেড়িয়ে আসছে একাধিক কেউটের নাম। মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতারির পর থেকেই একের পর এক উঠে এসেছে বলিউড তারকাদের নাম। দীপিকার পর মাদক মামলায় দিয়ার নাম উঠতেই নিজের সাফাই গাইতে নিজেই মাঠে নামেন অভিনেত্রী। তিনি টুইটে জানান, মাদকের সঙ্গে কোনওকালেই তাঁর কোনও যোগ ছিল না, এখনও নেই। জীবনে কখনও তিনি মাদক সেবন করেননি একবারের জন্যও। তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে।

প্রসঙ্গত, দিয়া দীপিকার আগে সুশান্তের সঙ্গে সম্পর্কে থাকা সইফ কন্যা সারা আলি খান শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরের নামও প্রকাশ্যে আসে।
এনসিবি সূত্রে আরও জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো ড্রাগ পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদানপ্রদান। এমনকী দুবার ড্রাগ পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। যদিও, দিয়ার বক্তব্য তার কেরিয়ার লাটে তুলতেই এই ষড়যন্ত্র, দরকারে তিনি আইনি ব্যবস্থাও নিতে প্রস্তুত।

Related Articles

Back to top button