সুজানের থেকে সঙ্গে বিবাহবিচ্ছে! তারপর থেকে আর বিয়ের কথা ভাবেননি হৃতিক রোশন


বিবাহবিচ্ছেদের ফলে হয়তো তাঁদের মধ্যেকার যোগাযোগ ক্ষীণ থেকে ক্ষীণতর হয়েছে সময়ের সাথে সাথে, কিন্তু এখনও বলিউডের (Bollywood) অন্যতম সেরা জুটির তালিকায় একসাথে উচ্চারিত হয় হৃতিক-সুসানের নাম (Hrithik Roshan – Sussanne Khan)। প্রেম করে বিয়ে করেন এশিয়ার অন্যতম সুদর্শন অভিনেতা হৃতিক ও সুন্দরী সুজান। জাতিগত ভেদাভেদ থাকার কারণে সমাজে নানা কানাঘুষোর সম্মুখীন হলেও সকল বাধা পেরিয়ে বাঁধা পড়েন দু’জন! তাঁদের দুই সন্তান রেহান (Rehan) ও রিদান (Ridan) যে বাবামায়ের মতোই সুন্দর, তা একবাক্যে মেনে নেন প্রায় সকল বলিবোদ্ধাই।

প্রায় ৬ বছর আগে হৃতিক-সুজানের বিবাহবিচ্ছেদ ঘটে। আর তারপর থেকেই বলিগলিতে হৃতিক ও কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) নাম জড়ায়। অন্যদিকে অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal) ও সুজানকে একসাথে উল্লেখ করা হতে থাকে নানক্ষেত্রে। যদিও পরবর্তীতে হৃতিক ও সুজান দু’জনেই এমন খবরগুলিকে গুজব বলে উড়িয়ে দেন।

Kangna Ranaut

সুজানের সঙ্গে বিচ্ছেদের পর কেটে গেছে প্রায় ছয়টা বছর। ফিল্মফেয়ার পুরস্কারের একটি সাক্ষাৎকারে হৃতিক স্পষ্ট জানান, “আমি আর বিয়ের কথা ভাবতেই পারি না। এখন যেভাবে আছি, তাতে নিজেকে অনেক শান্ত আর সন্তুষ্ট মনে হয়।” সূত্রের খবর, লকডাউনের দীর্ঘ সময়ে হৃতিক আর তাঁদের ছেলেদের সঙ্গে সময় কাটান সুজান। তাছাড়াও নানা পারিবারিক ভ্রমণেও হৃতিককে ভালো বন্ধুর মত সঙ্গ দেন সুজান।


Like it? Share with your friends!

633
633 points