বিনোদন

ডিভোর্স এক্সপার্ট আমির খানের কারণেই বিয়ে ভাঙছে নাগা-সামান্থার! ফের বিস্ফোরক কঙ্গনা রানাউত

বহুদিনের চলতে থাকা গুঞ্জনকে সত্যি করেই চতুর্থ বিবাহবার্ষিকীর দিন কয়েক আগে বিচ্ছেদের জল্পনায় শিলমোহর দিয়েছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটি সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। শনিবার সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা ভাবে নিজেদের বিচ্ছেদের বিবৃতি ঘোষণা করেছেন এই প্রাক্তন জুটি। এই খবর চাউর হতেই প্রিয় তারকা জুটির বিচ্ছেদের খবরে মুষড়ে পড়েছেন অনুগামীরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় একই বার্তা আলাদা আলাদা করে পোস্ট করেছেন চৈতন্য এবং সামান্থা। বিগত চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এদিন নাগার্জুন পুত্র চৈতন্য লিখেছেন ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

এবার দক্ষিণী এই দুই সুপারস্টারের বিচ্ছেদের জন্য বলি অভিনেতা আমির খানকে (Aamir Khan) দায়ী করলেন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)। আমিরকে কাঠগড়ায় তুলে এদিন ইন্সটাগ্রাম স্টোরিজে কঙ্গনা লিখেছেন, “যখনই বিবাহ বিচ্ছেদ ঘটে, দোষ সবসময় পুরুষেরই হয়। আমার এই বক্তব্য খুব গোঁড়া বা খুব বিচারক মনে হতে পারে কিন্তু এভাবেই ঈশ্বর পুরুষ এবং মহিলাদের প্রকৃতি এবং গতিশীলতা তৈরি করেছেন। আদিমতার দিক থেকে বা বৈজ্ঞানিকভাবে পুরুষ সবসময়ই শিকারি, তারা মহিলাদের ভোগ করে। এইসব বর্বরদের প্রতি সদয় হওয়া বন্ধ করুন যারা মহিলাদের পোশাকের মত পরিবর্তন করে এবং তারপর তাদের সেরা বন্ধু বলে দাবি করে। ”

তার ইঙ্গিত আমিরের দিকেই। কঙ্গনা বলতে চান আমির খানের প্রভাবেই এহেন সিদ্ধান্ত নিয়েছেন নাগা চৈতন্য৷ আসলে চৈতন্য শীঘ্রই লাল সিং চাড্ডার মাধ্যমে বলিউডে অভিষেক করবেন, যেখানেপ্রধান চরিত্রে অভিনয় করছেন আমির।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই আমির এবং কিরণ যৌথ বিবৃতি দিয়ে জানিয়েছেন ডিভোর্সের কথা। যৌথ বিবৃতিতে আমির কিরণ জানালেন, ‘একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’। নাগা চৈতন্যও সেই পথে হাঁটতেই আমির খানকে ডিভোর্স এক্সপার্ট বলে বিঁধলেন কঙ্গনা।

Related Articles

Back to top button