গসিপবিনোদনসিরিয়াল

শুরুতেই হননি রানী রাসমণি! যীশুর সাথেই অভিনয় জগতে পা রেখেছিলেন রানীমা অভিনেত্রী দিতিপ্রিয়া

বাঙালি দর্শকদের বিনোদনের মাধ্যম হল সিরিয়াল। আর বাঙালিদের জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম হল রানী রাসমণি (rani rashmoni) সিরিয়াল। সিরিয়ালে রানীমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। নিজের দক্ষ অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে দিতিপ্রিয়া। সিরিয়ালের জন্যই আজ অভিনেত্রীর জনপ্রিয়তা প্রচুর। কিন্তু রানী রাসমণি সিরিয়ালটি অভিনেতীর প্রথম সিরিয়াল নয়। এর আগেও  একটি সিরিয়ালে অভিনয় করেছেন দিতিপ্রিয়া।

টলিউডের অভিনেতা যীশু সেনগুপ্তের (Jisshu Sengupta) সাথে ‘অপরাজিত (Aparajit)’ সিরিয়ালে শিশু শিল্পী হিসাবে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া। সিরিয়ালে মা হারা দুই ভাইবোনের কাহিনী দেখানো হয়েছিল। আর সেই দুই সন্তানের বাবার ভূমিকায় ছিলেন যীশু সেনগুপ্ত। সিরিয়ালের যীশুর অভিনয় যেমন সকলের মনে ধরেছিল তেমনি নজর করেছিল শিশু শিল্পী দিতিপ্রিয়ার অভিনয়ও।

Jisshu Aparajita Serial Ditipriya Roy অপরাজিতা সিরিয়াল দিতিপ্রিয়া রায়

এই সিরিয়ালের পর দীর্ঘদিন ধরে রানী রাসমণি সিরিয়ালে রানীমার ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে দিতিপ্রিয়াকে। নিজের দক্ষ অভিনয়ের কারণে ইতিমধ্যেই অনেক পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া। কিন্তু দর্শকদের জন্য দুঃখের খুবর হল এই যে শীঘ্রই সিরিয়ালের রানী রাসমণির পাঠ শেষ হতে চলেছে। কাহিনী অনুযায়ী প্রয়াত হবেন রানীমা। তাই সিরিয়ালে আর দেখা যাবে না দিতিপ্রিয়াকে।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

দীর্ঘ চার বছর ধরে সিরিয়ালে অভিনয় করার ফলে একেবারে ফ্যামিলির মত হয়ে পড়েছিল শুটিং সেটের সকলেই। শুটিং পর্ব শেষ হওয়ায় স্বাভাবিকভাবেই মন খারাপ অভিনেত্রীর। অভিনেত্রীকে এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, খুব শীঘ্রই সিরিয়ালে রানীমার শেষ যাত্রা দেখানো হবে। লকডাউনের কারণে শুটিংয়ে কিছুটা ব্যাঘাত ঘটেছে তাই আরো কিছুদিন দেখা যাবে রাণীমাকে নাহলে এতদিনে হয়তো রানীমার পর্ব শেষ হয়ে জেট।

Bochorer Sera Award Ditipriya Roy দিতিপ্রিয়া রায় বছরের সেরা অ্যাওয়ার্ড Jagdeep Dhankhar

প্রসঙ্গত, সিরিয়ালের কাজ শেষ হবার আগেই নানা ছবির অফার পেয়ে গিয়েছেন দিতিপ্রিয়া। এমনকি বলিউড থেকে পর্যন্ত ছবির অফার রয়েছে অভিনেত্রীর কাছে। লকডাউন কাটলেই অন্নপূর্ণা ঘোষ পরিচালিত ‘বব বিশ্বাস’ ছবির শুটিং শুরু হবে।

এরপর অবশ্য ‘অভিযান্ত্ৰিক’ নামের একটি ছবি রয়েছে দিতিপ্রিয়ার হাতে। এছাড়াও অতনু বসুর আগামী ছবি ‘অচেনা উত্তম; এতেও সাবিত্রী চ্যাটার্জীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

Related Articles

Back to top button