বিনোদনসিনেমা

কাজে ফিরছেন রানিমা! বড়পর্দায় অভিনেতা বিক্রমের সাথে জুটি বাঁধতে চলেছেন দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া রায় (Ditipriya roy) এই নামটা গত কয়েক বছরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করে দিয়েছে বারে বারে। সদ্য উচ্চমাধ্যমিক পাশ মেয়েটির অল্প দিনের কেরিয়ারে ইতিমধ্যেই জুড়েছে দামী দামী পালক। করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী।

টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। ধারাবাহিক শেষ হয়েছে কয়েক মাস হয়ে গেলেও দিতিপ্রিয়ার জনপ্রিয়তা কিন্তু একই রকম রয়েছে। আগেই জানিয়েছিলেন এই মুহুর্তে আর ধারাবাহিকের কাজে নিজেকে জড়াবেন না তিনি। বেশ খানিকটা সময় নিয়ে এবার বড় পর্দায় ফিরছেন দিতিপ্রিয়া।

সদ্যই তিনি জুটি বাঁধবেন বিখ্যাত অভিনেতা বিক্রম চ্যাটার্জির সঙ্গে। ‘প্রজাপতি বিস্কুট’খ্যাত অভিনেতা আদিত্য সেনগুপ্তর পরিচালনায় অভিনয় করতে চলেছেন বিক্রম দিতিপ্রিয়া। জানা গিয়েছে, এই গল্পে ফুটে উঠবে দুই বন্ধুর কাহিনি। যা সময়ের সাথে সাথে বিভিন্ন ওঠাপড়া ও টানাপোড়েনে পরিবর্তনশীল। যদিও ছবির নাম এখনও ভেবে উঠতে পারেননি পরিচালক। এই ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিতের কথায়, ‘আদিত্যকে আমি ওর ছোটবেলা থেকে চিনি। বিক্রম ও দিতিপ্রিয়া, খুব ভাল অভিনেতা। আদিত্যও খুব প্রতিভাবান। এক্কেবারে তরুণরা একসঙ্গে কাজ করছে, এটা দারুণ একটা বিষয়। আমি ওদের আশীর্বাদ করছি, দর্শককে বলবো আপনারাও ওদের আশীর্বাদ করুন।’

প্রসেনজিৎ এই তরুণ প্রজন্মের তিন প্রতিভাবান তারকাকে পাশে নিয়ে বসেই জানান, ‘এই জেনারেশনের উপর আমার প্রচুর ভরসা। অন্যদিকে, ছোট পর্দায় দাপিয়ে কাজ করেছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যেই বেশ কয়েকটি ছবিও করে ফেলেছেন তিনি। দিতিপ্রিয়ার কথায়, ‘‘এই ছবি প্রেম ও বন্ধুত্বের গল্প বলে। আদিত্যদার অভিনীত ছবি ‘প্রজাপতি বিস্কুট’-এ আমি একটি চরিত্রে অভিনয় করেছিলাম। এখন আবার আদিত্যদার পরিচালনায় কাজ করবো, খুব ভাল লাগছে। বিক্রমদার সঙ্গেও কাজ করার জন্য মুখিয়ে আছি। আমাদের সকলের খুব বন্ধুত্ব হয়ে গিয়েছে, আশা করছি পর্দাতেও তার ঝলক দেখতে পাবেন দর্শক। সিকিমের দারুণ সব লোকেশনে শ্যুটিং হবে, আমি খুব উত্তেজিত।’’

Related Articles

Back to top button