ছোট বয়সেই একেরপর এক বাজিমাত! ফের সেরা নায়িকার শিরোপা উঠল ‘রানিমার’ মাথায়


কিশোরী থেকে বয়স্কা প্রায় ১০০০ এপিসোডের বেশি সময় ধরে ‘রানি রাসমণির’ (Rani Rashmoni) চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই নিজের অভিনয়ের দক্ষতায় অসাধারণভাবে ফুটিয়ে তুলছেন ৫৩ বছরের রানি রাসমণিকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Parent's wedding anniversary

এই বয়সেই দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

Bochorer Sera Award Ditipriya Roy দিতিপ্রিয়া রায় বছরের সেরা অ্যাওয়ার্ড Jagdeep Dhankhar

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। এমনকি টলিউড এর পাশাপাশি এবার বলিউড (Bollywood) -এ অভিষেক করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। অভিষেক বচ্চনের (Abhisekh bachchan) এর পরবর্তী বহু প্রতীক্ষিত ছবি ‘বব বিশ্বাস’ (Bob Biswas)-এ দেখা যাবে দিতিপ্রিয়াকে।

এর আগেও আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল থেকে শুরু করে, এবিপি আনন্দের অ্যাওয়ার্ড, নিজের অভিনয়ের দক্ষতায় বড়দের টেক্কা দিয়েও সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন দিতিপ্রিয়া। এবারেও তার অন্যথা হলনা। জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২১ এর সেরা নায়িকা হিসেবে ট্রফি জিতে নিলেন রানিমা। হাতে ট্রফি নিয়ে নিজের ছবি শেয়ার করে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন দিতিপ্রিয়া।

Ditipriya Roy দিতিপ্রিয়া রায় Goa International Fiml Festival

কিছুদিন আগেই ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ পেয়েছেন দিতিপ্রিয়া রায়। পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) নিজেই এই অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন দিতিপ্রিয়ার হাতে। এছাড়াও কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালের (Kolkata International Film Festival) পর এবার গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালে (Goa International Film Festival) পৌঁছে গিয়েছেন দিতিপ্রিয়া। নেপথ্যে রয়েছে ‘অভিযান্ত্ৰিক’ ছবিতে অভিনয়।