বয়কাট চুল আর ফ্লোরাল পোশাকে ট্যাক্সিতে গা এলিয়ে ফটোশুট সারলেন ‘রানী রাসমণির’ দিতিপ্রিয়া


বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)। সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়ার তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি বছরের সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় আমাদের রানী মা তথা দিতিপ্রিয়া। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে দিতিপ্রিয়া। আর অগণিত অনুগামীদের জন্য ছবি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই তা ভাইরাল হয়ে পরে।

সম্প্রতি কলকাতার রাস্তায় হলুদ ট্যাক্সিকে নিয়েই ফটোশুটে মাতলেন রানী রাসমণির দিতিপ্রিয়া। ছোট করে ছাটা বয়কাট চুলের সাথে ফ্লোরাল ডিজাইনের পোশাকে একেবারে আলাদাই লুকে হাজির হয়েছিলেন অভিনেত্রী। ফটোশুটের ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছিলেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। মাত্র এক ঘন্টার মধ্যেই ভিডিওতে লাইক ৫ হাজার ছুঁই ছুঁই। সাথে বহু মানুষ নিজেদের মন্তব্য জানিয়েছেন কমেন্ট বক্সে।