ছোট চুল আর টিশার্টের ফাঁকএ উন্মুক্ত নাভি! হটকে লুকে হিন্দি গানে ‘রানিমা’র নাচ তুমুল ভাইরাল


বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)। সিরিয়ালে মূল চরিত্রে চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

দিতিপ্রিয়ার তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি বছরের সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় আমাদের রানী মা তথা দিতিপ্রিয়া। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে দিতিপ্রিয়া। আর অগণিত অনুগামীদের জন্য ছবি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই তা ভাইরাল হয়ে পরে।

 

সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড নিয়ে বেশ ব্যস্ত টলিপাড়ার অভিনেত্রীরা। শ্যুটিং -এর পরেই মন দিয়ে নাচের প্র‍্যাকটিস করছেন তারা। ‘রানিমা’ও সেই তালিকায় বাদ যাননি। চেনা বিধবার পোশাক ছেড়ে এক্কেবারে ছোট চুল, টি-শার্ট আর প্যান্টে হিন্দি গানে জমিয়ে নাচের রিহার্সাল করছেন রানিমা। জি বাংলার ইন্সটা হ্যান্ডেল থেকে সেই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়েছে। তার দুই সহ শিল্পীকেও তার সঙ্গে একই মঞ্চে দেখা যাবে।

Ditipriya Roy দিতিপ্রিয়া রায় Goa International Fiml Festival

আসলে খুব শীঘ্রই টিভির পর্দায় আসতে চলেছে জী বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২১ (Zee Bangla Sonar Songsar Award 2021)। আর সেই শো এর জন্যই চলছে জোর কদমে প্রস্তুতি। এর আগে শো এর মঞ্চ থেকেও একটি ভিডিও শেয়ার করা হয়েছিল জী বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে।


Like it? Share with your friends!

671
1 share, 671 points