বিনোদনভিডিওসিরিয়াল

রানী রাসমণির গলায় কলঙ্কিনী রাধা, গান গেয়ে ব্যাপক ট্রোলের শিকার হয়েছিলেন দিতিপ্রিয়া

বাংলার রানী রাসমণি (rani rashmoni) সিরিয়াল বিগত প্রায় চার বছর ধরে মানুষের কাছে সমান ভাবে জনপ্রিয়। সিরিয়ালে রানী রাসমণির ভূমিকায় অভিনয় করছিলেন দিতিপ্রিয়া রায় (ditipriya roy)। কেন করছিলেন বললাম?  কারণ গতকালই ছিল রানীমা হিসাবে অভিনেত্রীর শেষ অভিনয়। সিরিয়ালে রানীমার অন্তর্ধ্যানের পর্ব দেখানো হয়ে গেল গতকাল। আর তার সাথেই শেষ হল সিরিয়ালের রানীমা চরিত্রের অভিনয়।

অভিনেত্রী দিতিপ্রিয়ার বয়স এখনো ১৮ বছর। আর এই বয়সের মধ্যেই ছোট্ট রানীমার চরিত্র থেকে ৫৩ বছরের বয়স্ক রানীমার চরিত্রে সাবলীল ভাবে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছে সে। নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছে অভিনয়ের মধ্যে দিয়ে। আর দর্শকদের থেকেও অগাধ ভালোবাসা পেয়েছে দিতিপ্রিয়া।

রানী রাসমণি Rani Rashmoni Ditipriya Roy দিতিপ্রিয়া রায়

তবে অভিনয় ছাড়াও ভালো আঁকতে পারে দিতিপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় নিজের আঁকা ছবি সকলের সাথে শেয়ার করে নেয় সে। জনপ্রিয়তার জেরে লক্ষাধিক অনুগামী রয়েছে তার সোশ্যাল মিডিয়াতে। তারা দিতিপ্রিয়ার ছবি বা ভিডিও শেয়ার হবার জন্য অপেক্ষায় থাকে। ছবি হোক বা ভিডিও রানীমা অভিনেত্রীর প্রশংসায় সর্বদাই পঞ্চমুখ তারা।

তবে, কিছু বছর আগে দিতিপ্রিয়া একটি স্টেজ শোতে গিয়েছিলেন। সেখানে দর্শকদের অনুরোধে গান গেয়ে শুনিয়েছিলেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার গলায় কলঙ্কিনী রাধা গানের সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ব্যাপক ট্রোলের শিকার হয়েছিলেন অভিনেত্রী। কারণ অভিনেত্রীর গলায় গানের নামে শুধু চিৎকার শোনা যাচ্ছিলো! ভিডিওটি সেই সময় ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

ভিডিও দেখে নেটিজেনদের একাংশ ট্রোলে ভরিয়ে দিয়েছিল। কারোর মতে এই গান শুনে যে কেউ হার্ট অ্যাটাক করবে, তো কারোর মতে গানটা অ্যালার্ম সেট করেছি, শোনা মাত্রই উঠে পড়ছি। এই দেখে দিতিপ্রিয়া নিজেও আফসোস করে বলেছিলেন আমার ভাগ্যে ট্রোল হয়েই বিখ্যাত হওয়া লেখা আছে।

Related Articles

Back to top button