বিনোদনসিরিয়াল

ছোট পর্দার রাণিমা থেকে একধাক্কায় বড়পর্দার নায়িকা? জিতের সাথে রোমান্সে মাতলেন দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া রায় (Ditipriya roy) এই নামটা গত কয়েক বছরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করে দিয়েছে বারে বারে। সদ্য উচ্চমাধ্যমিক পাশ মেয়েটির অল্প দিনের কেরিয়ারে ইতিমধ্যেই জুড়েছে দামী দামী পালক। করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী।

টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। তবে সিরিয়ালে তার যাত্রাপথ শেষ, রানীমার অন্তর্ধ্যান পর্বের মধ্যে দিয়ে বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আর সিরিয়াল থেকে অবসর নেওয়া মাত্রই দীর্ঘদিনের রাণীমার ইমেজও ধীরে ধীরে বদলে ফেলছেন দিতিপ্রিয়া।

বৈচিত্র্য কাকে বলে তা রোজ নতুন নতুন করে প্রমাণ করেন তিনি। তার ভার্সেটাইলিটিই তার প্রধান ইউএসপি। ইতিমধ্যেই অভিনেত্রী জানিয়েছেন, ধারাবাহিকে কাজ করে এই মুহুর্তে নিজেকে বেঁধে ফেলতে চাননা তিনি। এবার তিনি অভিনয় করবেন ওয়েব পর্দায় কিংবা সিনেমায়। রাণীমার প্রচলিত ইমেজ নিজেকে নানান চরিত্রে গড়েপিঠে নিতে চান দিতি। আগেই জানা গিয়েছে, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র তিন নম্বর সিজনে তাঁকে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে।

কিন্তু এবার দিতিপ্রিয়ার ইন্সটাগ্রাম পোস্ট বলছে অন্য কথা। দেখা যাচ্ছে, টলিউডের সুপারস্টার অভিনেতা জিতের সঙ্গে রোমান্সে মেতেছেন তিনি। নাচের এক ঝলক নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তার থেকেই সবার প্রশ্ন, নতুন কোন ছবি আসছে নাকি?

আসল বিষয়টা হল, সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। এই ডান্স রিয়ালিটি শো-র বিচারক জিতের সঙ্গে একটি শানদার পারফরম্যান্স দেবেন তিনি। লাল টপ, নীল মিনি স্কার্টে টলিউডের সুপারস্টারের সঙ্গেও সাবলীল ভাবে স্টেজ মাতিয়েছেন দিতিপ্রিয়া।

Related Articles

Back to top button