বিনোদনভিডিও

রানী রাসমণি থেকে মিলেছে অবসর! রঙিন পোশাকে মডেলিংয়ে মেতেছেন দিতিপ্রিয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন  অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া  সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। তবে সিরিয়ালে তার যাত্রাপথ শেষ, রানীমার অন্তর্ধ্যান পর্বের মধ্যে দিয়ে বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আর সিরিয়াল থেকে অবসর নিয়ে বর্তমানে কিছুটা অবসর সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে প্রায়শই নিজের ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করেন দিতিপ্রিয়া। অভিনেত্রীর শেয়ার করা একটা পোস্টের জন্য অপেক্ষায় থাকেন ভক্তরা। সম্প্রতি একটি নতুন ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে। ভিডিওতে হালকা ডিজাইনার পোশাকে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। সম্ভবত কোনো এক ফটোশুটেরই ভিডিও শেয়ার করেছেন। ভিডিও শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, ‘কোই আনকাহি কোই আনশুনি বাত  ধিমে ধিমে কেহ রহি হে’।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

ভিডিওটি শেয়ার হবার পর থেকেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।আর ভিডিও দেখেই প্রশংসার উঠেছে নেটপাড়ায়। কারোর মতে দারুন সুন্দর দেখাচ্ছে দিতিপ্রিয়াকে তো কারোর মতে খুব মিষ্টি। সিরিয়ালে লম্বা চুল থাকলেও বাস্তবে বয়কাট চুল দিতিপ্রিয়ার। তবে সেই চুলের সাথেও কিন্তু অভিনেত্রীকে দারুণ ভাবে মানিয়ে যায়।

প্রসঙ্গত, সিরিয়াল শেষ হলেও ইতিমধ্যেই একাধিক ছবিতে অভিনয়ের অফার পেয়ে গেছেন দিতিপ্রিয়া। পরিচালক শুভ্রজিৎ মিত্রের ‘অভিযান্ত্রিক’ ছবিতে অপু ও অপর্ণার চরিত্রে দেখা গিয়েছে অর্জুন চক্রবর্তী এবং দিতিপ্রিয়া রায়কে। সত্যজিৎ রায়ের পরিচালিত ছবিটি ছয় দশক আগে প্রথম রিলিজ হয়েছিল পর্দায়। সেই থেকে আজও অক্ষুন্ন রয়েছে ছবির স্মৃতি, এবার সেই নস্টালজিক চরিত্র দিয়েই আবারও বাঙালিদের মন কাড়লেন অভিনেত্রী।

এছাড়াও টলিউডের পরিচালক পাভেলের আগামী ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। আবার বলিউড থেকেও ডাক পেয়েছেন দিতিপ্রিয়া ইতিমধ্যেই। অভিষেক বচ্চনের সঙ্গে বব বিশ্বাস ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দিতিপ্রিয়া। তাছাড়া অভিনেত্রী নিজেই বলেছেন শীঘ্রই আবার নতুন কোনো চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন প্রিয় রাণীমাকে। তবে কাজের মাঝে হালকা অবসর সময় বেশ ভালোই কাটছে দিতিপ্রিয়ার।

Related Articles

Back to top button