বিনোদনভাইরালভিডিওসিনেমা

ইন্ডাস্ট্রিতে রয়েছে হাজারো কুৎসা! প্রসেনজিতের সাথে কাজ নিয়ে মুখ খুললেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া

প্রসেনজিৎ চ্যাটার্জী (Prasenjit Chatterjee) থেকে দিতিপ্রিয়া রায় (Ditipriyan Roy) এই দুটো নামই বাঙালি দর্শকদের কাছে বেশ পরিচিত। টলিউডের জনপ্রিয় সুপারস্টার প্রসেনজিৎ। শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি, সুপারহিট সমস্ত ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অন্যদিকে জি বাংলার ‘রানী রাসমণি’ সিরিয়ালের দৌলতে প্রতিটা বাঙালির ঘরে ঘরে পৌঁছে গিয়েছিল দিতিপ্রিয়া রায়। বর্তমানে সিরিয়াল থেকে সিনেমা সবেতেই দেখা মেলে তাঁর।

সিরিয়াল শেষ হওয়ার পর একাধিক সিনেমা থেকে ওয়েব সিরিজে কাজ পেয়েছেন দিতিপ্রিয়া। প্রতিবারেই নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে মন জয় করেছেন দর্শকদের। তবে বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল যে প্রসেনজিৎ চাটারজের সাথে কাজ করতে চলেছেন রানীমা অভিনেত্রী। খবর প্রকাশ্যে আসার পর থেকেই উত্তেজিত ছিল ভক্তরা। নতুন ছবিটির নাম ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)।

ইতিমধ্যেই ছবির ছোট্ট একটা টিজার ভিডিও প্রকাশ্যে এসেছে। কয়েক সেকেন্ডের ভিডিও হলেও সেটা নজর কেড়েছে নেটিজেনদের। ছবিতে বাবা মেয়ের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ ও দিতিপ্রিয়াকে। এত ছোট বয়সে কেরিয়ারের শুরুর দিকে খোদ ‘টলিউড ইন্ডাস্ট্রি’ প্রসেনজিতের সাথে কাজ তো আর সোজা নয়। তাই শুরুতে একটু ভয়েই ছিলেন অভিনেত্রী যে কিভাবে কাজ হবে।

তবে সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কাজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন দিতিপ্রিয়া। তাঁর মতে, কাজ শুরু হওয়ার আগে ‘বুম্বা মামু’কে নিয়ে অনেক কিছু শুনেছিলাম। তাই স্বাভাবিকভাবেই বেশ খানিকটা চাপে ছিলাম, ভয় পেয়েছিলাম বলা যেতে পারে। তবে কাজ শুরু হতেই সব ভয় উধাও হয়ে গিয়েছিল। কারণ আমি যে প্রসেনজিতের সাথে কাজ করছি সেটা তিনি বুঝতেই দেননি।

Prosenjit Chatterjee Ditipriya Completes Aay Khuku Aay Shooting

অভিনেত্রী জানান, ‘শুধু ছবিতে নয় শুটিংয়ের দৌলতে বাবা মেয়ের মতই সম্পর্ক হয়ে গিয়েছে তাদের দুজনের মধ্যে। যে কোনো পরিস্থিতিতে নিজেকে দারুণভাবে মানিয়ে নেন তিনি। তাছাড়া ঠিক বাবার মত বুঝতে পারতেন কখন খিদে পেয়েছে। তখন শুটিং থামিয়ে জিজ্ঞাসা করতে কিছু খাবে কি না’। সাথে জানা যায় কাজ করার পাশাপাশি আড্ডা, পিৎজা খাওয়া সব মিলিয়ে দুজনে একেবারে বন্ধুর মত হয়ে গিয়েছেন।

সম্প্রতি যে ভিডিওটি রিলিজ হয়েছে সেখানে ‘বাবা মেয়ের গান’ বলে টুকরো কিছু দৃশ্য দেখা গিয়েছে। মাত্র ৩৯ সেকেন্ডের ভিডিও হলেও তাতে ইতিমধ্যেই ১৪ হাজারেরও বেশি দর্শক হয়ে গিয়েছে। সকলেই ভিডিওটি দেখা অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন দুজনকেই।

 

View this post on Instagram

 

A post shared by Jeetz Filmworks (@jeetzfilmworks)

প্রসঙ্গত, ছবিতে একজন সিঙ্গেল ফাদার হিসাবে দেখানো হয়েছে প্রসেনজিৎকে। তাঁর চরিত্রের নাম নির্মল মন্ডল আর মেয়ের চরিত্রে দিতিপ্রিয়ার নাম ‘বুড়ি’। মা না থাকলেও নিজেই মেয়েকে বড় করে তুলবেন তিনি। অনেক সময় বলা হয় বাবা হলেও মা মেয়ের মত সম্পর্ক তৈরী করে সমস্ত কথা শেয়ার করা যায় না। সেই বাধাটাই ছবিতে পেরিয়ে উঠতে দেখা যাবে, এমনটাই দাবি পরিচালকের। এখন অপেক্ষা আগামী ২৭ শে মে ‘আয় খুকু আয় ‘ মুক্তির।

Related Articles

Back to top button