বিনোদন

রাণীমার ইমেজ ভাঙছে ধীরে ধীরে! ভোল বদলে দিতিপ্রিয়ার নয়া লুকে চক্ষু ছানাবড়া অনুরাগীদের

করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। তবে সিরিয়ালে তার যাত্রাপথ শেষ, রানীমার অন্তর্ধ্যান পর্বের মধ্যে দিয়ে বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আর সিরিয়াল থেকে অবসর নেওয়া মাত্রই দীর্ঘদিনের রাণীমার ইমেজও ধীরে ধীরে বদলে ফেলছেন দিতিপ্রিয়া।

সোশ্যাল মিডিয়াতে প্রায়শই নিজের ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করেন দিতিপ্রিয়া। অভিনেত্রীর শেয়ার করা একটা পোস্টের জন্য অপেক্ষায় থাকেন ভক্তরা। দিন কয়েক আগেই জানা গিয়েছে, আর সিরিয়াল নয় এবার ওয়েব সিরিজের মাধ্যমে OTT -তে অভিষেক করতে চলেছেন অভিনেত্রী। জনপ্রিয় OTT মাধ্যম, ‘হইচই’ এর তরফেই জানানো হয় জনপ্রিয় সিরিজ ‘তানসেনের তানপুরা’র তৃতীয় সিজনেই দেখা মিলবে টেলিভিশনের রাণীমার। এই খবরে শিলমোহর দিয়েছেন দিতিপ্রিয়া নিজেও।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

অল্প বয়সেই নিজের জাত চিনিয়ে দিয়েছেন অষ্টাদশীর এই অভিনেত্রী। সাদা শাড়ি, নো মেকাপ, আর গায়ে একটি শাল জড়ানো রানীমায়ের সেই শান্ত ইমেজে ধীরে ধীড়ে হাতুড়ি মেরে, নিজেকে নতুন কাজের জন্য গড়ে পিঠে নিচ্ছেন দিতিপ্রিয়া। সম্প্রতি সেই ঝলকই সামনে এলো

নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছোট চুলে, ওয়েস্টার্ন পোশাকে তো তাকে প্রায়শই দেখা যায়, কিন্তু এবার তাকে দেখা গেল ব্রেইড হেয়ার স্টাইল লুকে। এমন লুকে এর আগে দেখেননি কেউই। প্রত্যাশা মতো, হয়ত তার আগামী ওয়েবসিরিজে তাকে এই ভাবেই দেখা যাবে৷

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

প্রসঙ্গত, ২০২০ সালের ২৬ জুন মুক্তি পেয়েছিল ‘তানসেনের তানপুরা’ (Tansener Tanpura) সিরিজের প্রথম সিজন। সে বছরের নভেম্বর মাসেই দ্বিতীয় মরশুম মুক্তি পেয়েছিল। গান এবং রহস্য গল্পের তুখোর মিশিল এই সিরিজটি বেশ রমরমিয়েই চলেছে ওটিটি পাড়ায়। দর্শকেরা ইতিমধ্যেই অধীর আগ্রহে অপেক্ষা করছে বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চ্যাটার্জি অভিনীত এই সিরিজের তৃতীয় পর্বের জন্য। কিন্তু যখন এই সিজনে দেখা মিলবে ‘রানিমা’র তখন দর্শকদের কৌতুহল যে স্বভাবতই আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা।

Related Articles

Back to top button