বিনোদনভাইরালসিরিয়াল

করোনা মুক্ত হয়েছেন দিতিপ্রিয়া! এবার রাতের অন্ধকারে শান্তির খোঁজে অভিনেত্রী

রানী রাসমণি সিরিয়ালের অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) কে আলাদা করে চেনাতে লাগবে না। সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। অভিনয়ের এই দক্ষতার কারণে সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন দিতিপ্রিয়া। নিজের ছবি ভিডিও থেকে শুরু করে কাজের ছবি শেয়ার করেন মাঝে মধ্যেই। করোনা মহামারীকালে সাবধান ও সতর্ক থাকার বার্তাও দিয়েছেন অভিনেত্রী। কিন্তু এর কিছুদিন পরেই দিতিপ্রিয়া নিজেই করোনা আক্রান্ত হয়ে পড়েন। জানা যায় গোটাপরিবার সহ করোনা আক্রান্ত হয়ে পরেন অভিনেত্রী। তবে ডাক্তারের পরামর্শ ও ঠিকমত ওষুধের জেরে দ্রুত সুস্থও হয়ে উঠেন দিতিপ্রিয়া।

Ditipriya Roy

সুস্থ হয়ে অভিনয়ে ফিরছিলেন অভিনেত্রী। কিন্তু রাজ্যের করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় লকডাউনের ঘোষণা করেছে সরকার। আর লকডাউনে বন্ধ রাখা হয়েছে টলিপাড়া, তাই বন্ধ শুটিং। বর্তমানে আর পাঁচটা সাধারণ মানুষের মত ঘরবন্দি হয়ে রয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। ঘরবন্দি হয়ে মন খারাপ অভিনেত্রীর।

দিতিপ্রিয়া রায় Ditipriya Ray

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে অন্ধকার ঘরে নিজের ম্যাকবুকে মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সে দিন তুমি’ গানটি শুনছেন। আসলে চারিদিকের পরিস্থিতি দেখলে যে কারোরই মন ভেঙে যাবে। একই অবস্থা হয়েছে অভিনেত্রীরও। তাই জানলা দিয়ে রাতের আকাশের দিকে চেয়ে গান শুনে একটু শান্তির খোঁজ করছেন দিতিপ্রিয়া।

Related Articles

Back to top button