বিনোদনসিনেমাসিরিয়াল

রানীমার মুকুটে উঠল নতুন পালক, রুপোলী পর্দায় এক ছবিতে খরাজ মুখোপাধ্যায় ও দিতিপ্রিয়া

বাঙালির প্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ‘রানি রাসমণি’ (Rani Rashmoni) সিরিয়াল। সিরিয়ালে চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই তিনি অবলীলায় ফুটিয়ে তুলছেন ৫৩ বছরের রানি রাসমণিকে। কিশোরী রানি রাসমণি থেকে এখন বয়স্কা রানিমাও দর্শকদের সমান পছন্দের। সাদা শাড়ি, নো মেকাপ লুকে একজন বয়স্কার চরিত্রেও সমান সাবলীল ছোট্ট দিতিপ্রিয়া।

এই বয়সেই দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। বছরের সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কৃতও হয়েছেন অভিনেত্রী। এবার রানীমা তথা দিতিপ্রিয়ার সাফল্যের মুকুটে উঠতে চলেছে নয়া পালক।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

টলিউডের বিখ্যাত পরিচালক পাভেলের সাথে কাজ করতে চলেছেন দিতিপ্রিয়া। এর আগে টলিউডের অসুর, বাওয়াল ইত্যাদি ছবি পরিচালনা করেছেন পাভেল। তাই আশা করা যায় দারুন একটি ছবি আগামী দিনে উপহার পেতে চলেছে বাঙালি দর্শকেরা। শুধু তাই নয়, নতুন এই ছবি তে থাকবেন বিখ্যাত অভিনেতা খরাজ মুখার্জী। নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য বরাবরই বেশ জনপ্রিয় খরাজ মুখার্জী। এবার রুপোলী পর্দায় দিতিপ্রিয়ার সাথে খরাজের অভিনয় দেখা যাবে।

নতুন এই ছবির নাম বা স্ত্রী নিয়ে তেমন কিছু জানা যায়নি। তবে যেমনটা জানা যাচ্ছে ভোট মিটলেই শুরু হবে শুটিং পর্ব। প্রাথমিকভাবে কলকাতায় শুটিং শুরু হলেও পরবর্তীকালে বাইরেও শুটিং হতে পারে। ছবিতে দিতিপ্রিয়া ও খরাজ ছাড়া আর কোনো বিখ্যাত অভিনেতা বা অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে কি না সে বিষয়ে বিশেষ জানা যায়নি। ছবির নাম ঘোষণা হলেই হয়তো সেই তথ্য পাওয়া যাবে।

Related Articles

Back to top button