ওয়েব সিরিজখবরবিনোদনসিনেমা

সিরিয়ালের ‘রাসমণি’ এবার ওয়েব সিরিজে, ঋত্বিক চক্রবর্তীর দিতিপ্রিয়ার জুটিতে মুগ্ধ দর্শকেরা

বাঙালি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (ditipriya roy)। জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি (karunamoyee rani rashmoni)’ সিরিয়ালের হাত ধরেই শুরু হয়েচিল অভিনয়ের যাত্রা। অল্প বয়সেই রাণীমার  চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। তবে সিরিয়ালে তার পালা শেষ, এবার ওয়েব সিরিজের দুনিয়ায় পা রেখেছেন দিতিপ্রিয়া। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবিতে রাসমণিকে একেবারে অন্যরূপে দেখা গেল অভিনেত্রীকে।

আসন্ন ‘মুক্তি (mukti)’ ওয়েব সিরিজে টলিউডের অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর সাথে অভিনয় করতে দেখা যাবে তাকে। অনলাইন ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। সম্প্রতি নতুন এই ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে এসেছে। যা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

যেমনটা জানা যাচ্ছে ওয়েব সিরিজের  কাহিনী পরাধীন  ভারতের প্রেক্ষাপটের ওপর তৈরী। ১৯৩১ সালের ইংরেজ সরকারের বিরুদ্ধে ভারতীয় বিপ্লবী  যুবকদের সংগ্রামের কাহিনী তুলে ধরা হবে এই ছবিতে। জেলবন্ধী বিপ্লবীদের জীবন নিয়েই এই ওয়েব সিরিজের কাহিনী তৈরী হয়েছে। গল্পে মুক্তির স্বাদ পেতে ফুটবল খেলায় ইংরেজদের দলকে হারাতে চায় জেলবন্দি একদল বিপ্লবীরা। ট্রেলার দেখে প্রাথমিকভাবে এমনটাই ধারণা করা হচ্ছে।

ওয়েব সিরিজে রামকিঙ্করের চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। আর তারই সহধর্মিনীর চরিত্রে থাকছেন দিতিপ্রিয়া রায়। সাথে আরও বিপ্লবীদের চরিত্রে থাকছেন, অর্জুন চক্রবর্তী, সুদীপ  সরকারের মত শিল্পীরা। জেলবন্দি জীবনের পাশাপাশি বিপ্লবীদের জীবনের ভিন্ন গল্পের ঝলকও থাকছে সিরিজে, ট্রেলারে এমনটাই দেখা  যাচ্ছে।

ঋত্বিক চক্রবর্তীর মত একজন বিখ্যাত  অভিনেতার সাথে কাজ করতে পেরে খুশি দিতিপ্রিয়া। সাথে চিত্রাঙ্গদা চক্রবর্তী ও চন্দ্রেয়ী ঘোষও থাকছেন এই সিরিজে।  নিজের অভিনয়ের জন্য আগেও প্রশংসিত হয়েছিলেন দিতিপ্রিয়া। এখানেও নিজের সেরাটা তুলে ধরার চেষ্টা করেছেন। ওয়েব সিরিজের জন্য ১৯৩১ সালের সমসাময়িক ভাষাও রপ্ত করতে হয়েছে দিতিপ্রিয়াকে।

প্রসঙ্গত, রাসমণি থেকে বেরিয়ে আসার আগেই একাধিক ছবি ও ওয়েব সিরিজের অফার পেয়ে গিয়েছিলেন দিতিপ্রিয়া। টলিউড তো বটেই! বলিউডের ছবিতেও কাজের সুযোগ পেয়ে গিয়েছেন অভিনেত্রী। তবে যেকোনো শিল্পীর জীবনে এমন কিছু কাজ থাকে যা দর্শকদের মনে চিরকালের জন্য দাগ কেটে যায়। তেমনই ‘রাণী রাসমণি’ চরিত্রে দিতিপ্রিয়াকে দর্শকেরা চিরকাল মনে রাখবে।

Related Articles

Back to top button