ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শুধু কলকাতাতেই নয়, গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালেও বাংলার মুখ আরো উজ্জ্বল করলেন দিতিপ্রিয়া

বাংলীর অন্যতম প্রিয় সিরিয়াল ‘রানি রাসমণি’ (Rani Rashmoni) সিরিয়ালে মূল চরিত্রে চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই নিজের অভিনয়ের দক্ষতায় অসাধারণভাবে ফুটিয়ে তুলছেন ৫৩ বছরের রানি রাসমণিকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

এই বয়সেই দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। এমনকি টলিউড এর পাশাপাশি এবার বলিউড (Bollywood) -এ অভিষেক করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। অভিষেক বচ্চনের (Abhisekh bachchan) এর পরবর্তী বহু প্রতীক্ষিত ছবি ‘বব বিশ্বাস’ (Bob Biswas)-এ দেখা যাবে দিতিপ্রিয়াকে।

Bochorer Sera Award Ditipriya Roy দিতিপ্রিয়া রায় বছরের সেরা অ্যাওয়ার্ড Jagdeep Dhankhar

কিছুদিন আগেই ‘বছরের সেরা অ্যাওয়ার্ড’ পেয়েছেন দিতিপ্রিয়া রায়। পশ্চিমবনদের রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) নিজেই এই অ্যাওয়ার্ড তুলে দিয়েছেন দিতিপ্রিয়ার হাতে। এবার আবারো একবার বাংলার নাম আরো উজ্জ্বল করলেন দিতিপ্রিয়া। কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালের (Kolkata International Film Festival) পর এবার গোয়া আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ‍্যালে (Goa International Film Festival) পৌঁছে গিয়েছেন দিতিপ্রিয়া। নেপথ্যে রয়েছে ‘অভিযান্ত্ৰিক’ ছবিতে অভিনয়।

শুভজিৎ মিত্রের পরিচালিত এই ছবিতে অভিনেতা অর্জুন চক্রবর্তীর (Arjun Chakraborty) সঙ্গে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। ছবিতে বিভূতিভূষণ বন্দ‍্যোপাধ‍্যায়ের ‘অপু ট্রিলজি’র অন্তর্গত ‘অপরাজিত’ উপন‍্যাসের শেষ অংশটুকু উঠে এসেছে।

আর এই ছবির জন্যই আবারো সম্মানিত হলেন দিতিপ্রিয়া। গোয়াতে ছবির গোটা টিমের হাতেই তুলে দেওয়া হয়েছে মেমেন্টো ও শংসাপত্র। এবার সেখানকার কিছু ছবি দিতিপ্রিয়া শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। ছবিতে লম্বা গাউন আর কালো লেগিংস পরে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। সাথে রয়েছে স্টাইলিশ বয়কাট চুল।

Related Articles

Back to top button