বিনোদন

নাচছেন না হাঁটছেন! বাবার বয়সী জিৎ-এর সঙ্গে রোমান্টিক নাচ করতে গিয়ে ট্রোলড দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া রায় (Ditipriya roy) এই নামটা গত কয়েক বছরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করে দিয়েছে বারে বারে। সদ্য উচ্চমাধ্যমিক পাশ মেয়েটির অল্প দিনের কেরিয়ারে ইতিমধ্যেই জুড়েছে দামী দামী পালক। করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী।

টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। তবে সিরিয়ালে তার যাত্রাপথ শেষ, রানীমার অন্তর্ধ্যান পর্বের মধ্যে দিয়ে বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আর সিরিয়াল থেকে অবসর নেওয়া মাত্রই দীর্ঘদিনের রাণীমার ইমেজও ধীরে ধীরে বদলে ফেলছেন দিতিপ্রিয়া।

বৈচিত্র্য কাকে বলে তা রোজ নতুন নতুন করে প্রমাণ করেন তিনি। তার ভার্সেটাইলিটিই তার প্রধান ইউএসপি। ইতিমধ্যেই অভিনেত্রী জানিয়েছেন, ধারাবাহিকে কাজ করে এই মুহুর্তে নিজেকে বেঁধে ফেলতে চাননা তিনি। এবার তিনি অভিনয় করবেন ওয়েব পর্দায় কিংবা সিনেমায়। রাণীমার প্রচলিত ইমেজ নিজেকে নানান চরিত্রে গড়েপিঠে নিতে চান দিতি। আগেই জানা গিয়েছে, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র তিন নম্বর সিজনে তাঁকে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে।

 

জনপ্রিয়তা যত বাড়ে যুগের নিয়মে তাকে নিয়ে সমালোচনাও ততোধিক বাড়তে থাকে। আজকাল দিতিপ্রিয়াকে নিয়েও এমনটাই ঘটে। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ‘ডান্স বাংলা ডান্সের’ মঞ্চে অভিনেতা জিতের সঙ্গে দিতিপ্রিয়ার রোমান্টিক নাচের ভিডিও শেয়ার করা হয়। জিতের ছবিরই জনপ্রিয় গান, ‘দেখেছি তোকে রাত বিরেতে জ্বলেনি আলো স্বপ্নে ‘ গানে দুজনকে মঞ্চ আলো করে নাচতে দেখা যায়।

লাল কালো সিক্যুইন শাড়িতে রানিমা দিতিপ্রিয়াকে বেশ হটকে দেখাচ্ছে। জিতের সাথে বিভিন্ন রোমান্টিক পোজে এক্সপ্রেশন দিতেও দেখা যায় তাকে। কিন্তু তাদের এই নাচ দেখে রীতিমতো হাসির রোল উঠেছে ভিডিওর কমেন্ট বক্সে। বেশির ভাগেরই মত একেবারেই নাচতে পারেননা দিতিপ্রিয়া। রকমারি কমেন্টে অধিকাংশেরই বক্তব্য দিতিপ্রিয়ার বাবার বয়সী অভিনেতা জিৎ। আবার আরেকজন ব্যাবহারকারী তাদের নাচের সমালোচনা করে লিখেছেন, “এটা যদি নাচ হয়ে থাকে তা হলে গ্রামের পঞ্চরশের নাচ এর থেকে ভালো হয়।”

 

Related Articles

Back to top button