করোনা পসিটিভ হয়ে আইসোলেশনে ‘রানীমা’! এই সুযোগে দুর্দান্ত ছবি আঁকলেন দিতিপ্রিয়া


রানী রাসমণি সিরিয়ালের অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) কে আলাদা করে চেনাতে লাগবে না। সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের। তবে এবার জানা যাচ্ছে দিতিপ্রিয়াও সম্ভবত করোনা আক্রান্ত হয়েছেন।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে করোনাকালে সাবধানে থাকার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। সাথে বলেছিলেন মাস্ক পড়া ও সামাজিক দূরত্ব পালনের মত বিধি পালনের জন্য। কিন্তু এবার অভিনেত্রী নিজেই করোনা পসিটিভ। সংক্রমিত অভিনেত্রীর পরিবারও। আসলে দিতিপ্রিয়ার বাবা কিছুদিন আগেই কিছু উপসর্গ লক্ষ্য করায় করোনা টেস্ট করান। এরপরেই রিপোর্টে করোনা পসিটিভ ধরা পড়ে। কিন্তু তার মাঝেই হয়তো পরিবারেও ছড়িয়ে পড়েছে করোনা। কারণ বিগত দু দিন ধরে জ্বরে ভুগছেন দিতিপ্রিয়াও।

Ditipriya Roy

এরপর নিজের করোনা টেস্ট কোরান অভিনেত্রী। পসিটিভ আসে রিপোর্ট। বর্তমানে বাড়িতেই নিজেকে ঘরবন্দি করেছেন দিতিপ্রিয়া। নিজের শরীরের যত্ন নিচ্ছেন। সময় মত ঔষুধ ও ডাক্তারের পরামর্শ নিচ্ছেন। অভিনেত্রীর করোনা আক্রান্ত হবার খবর সোশ্যাল মিডিয়াতে প্রচার হবার পর থেকেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করে অসংখ্য ভক্তরা প্রার্থনা জানিয়েছেন।

Ditipriya Roy Painting

তবে, ঘরবন্দি থাকলেও সোশ্যাল মিডিয়াতে কিন্তু কমেনি বিচরণ। এমনিতে শুটিংয়ের কারণে নিজের শখ পূরণের সুযোগ খুব কমই মেলে। তাই আইসোলেশনে নিজের মত করে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। এবার অভিনয় ছাড়াও নিজের আরো একটি দক্ষতার পরিচয় দিলেন দিতিপ্রিয়া। দারুন সুন্দর ছবি একটা পারেন তিনি। নিজের হাতে আঁকা একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Ditipriya Roy Painting

ছবিতে একটি নীল ও সাদা ফুল দেখতে পাওয়া যাচ্ছে। ছবিটি শেয়ার করে ক্যাপশনে দিতিপ্রিয়া লিখেছেন, ‘যেখানে ফুল ফোটে, সেখানেই জাগে আশা’। ছবিটি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। অবশ্য হবে নাই বা কেন রানীমার হাতের ছবি বলে কথা!