বিনোদনভাইরালভিডিও

রানিমার এক অঙ্গে কত রূপ! দিতিপ্রিয়ার জমাটি ‘ছাঁইয়া ছাঁইয়া’ নাচে মুগ্ধ গোবিন্দা, জিৎ ,শুভশ্রীও

দিতিপ্রিয়া রায় (Ditipriya roy) এই নামটা গত কয়েক বছরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রমাণ করে দিয়েছে বারে বারে। সদ্য উচ্চমাধ্যমিক পাশ মেয়েটির অল্প দিনের কেরিয়ারে ইতিমধ্যেই জুড়েছে দামী দামী পালক। করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী।

টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। তবে সিরিয়ালে তার যাত্রাপথ শেষ, রানীমার অন্তর্ধ্যান পর্বের মধ্যে দিয়ে বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আর সিরিয়াল থেকে অবসর নেওয়া মাত্রই দীর্ঘদিনের রাণীমার ইমেজও ধীরে ধীরে বদলে ফেলছেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

বৈচিত্র্য কাকে বলে তা রোজ নতুন নতুন করে প্রমাণ করেন তিনি। তার ভার্সেটাইলিটিই তার প্রধান ইউএসপি। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের মঞ্চে দিতিপ্রিয়ার এন্ট্রির একটা ঝলক প্রকাশ করেছে জি বাংলা। যা দেখে ইতিমধ্যেই কাত তার অনুরাগীরা। রানিমার নাচের প্রশংসা করতে দেখা যায় ডান্স গুরু গোবিন্দাকেও (Govinda)। ‘ঝিঙ্কুনাকুর’ পারফরমেন্স বলে দিতিপ্রিয়ার সঙ্গে নাচে মাতেন শো-এর অন্য দুই বিচারক জিৎ (Jeet) শুভশ্রীও (Subhasree)।

প্রোমো থেকে বোঝা যাচ্ছে কমলা কালো ভারী ঘাগড়া, চোলি, আর জাঙ্ক জুয়েলারিতে দিতিপ্রিয়া নাচবেন A.R rahman এর কম্পোজিশনে শাহরুখের ছবির গান ‘ছাঁইয়া ছাঁইয়া’তে। গোটা বাংলা। যার ঝলক ইতিমধ্যেই সামনে এসেছে। তিনি স্টেজে উঠতেই চারিপাশ উচ্ছ্বাসে ফেটে পড়ছে।

অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী তিনি। আপাতত কোনো সিরিয়াল নয় নিজেকে সময় দিয়ে আরও বেশি গ্রুম করতে চান অভিনেত্রী৷ মাত্র কয়েক সেকেন্ডের টিজারেই তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার নাচের পাশাপাশি তাঁর বনজারা লুকও বেশ নজরকাড়া। প্রসঙ্গত, হইচইয়ের বিখ্যাত সিরিজ ‘তানসেনের তানপুরার’ পরবর্তী সিজনে দেখা যাবে অভিনেত্রীকে এখন তারই তোরজোর চলছে।

Related Articles

Back to top button