রানী রাসমণির পরিবারে করোনার থাবা! বাবা মা-এর পর এবার আক্রান্ত হলেন দিতিপ্রিয়াও


রানী রাসমণি সিরিয়ালের অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) বর্তমানে সকলের কাছেই একটি অতিপরিচিত নাম। সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের। তবে এবার জানা যাচ্ছে দিতিপ্রিয়াও সম্ভবত করোনা আক্রান্ত হয়েছেন।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে করোনাকালে সাবধানে থাকার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। সাথে বলেছিলেন মাস্ক পড়া ও সামাজিক দূরত্ব পালনের মত বিধি পালনের জন্য। কিন্তু এবার অভিনেত্রী নিজেই করোনা পসিটিভ। ইতিমধ্যেই অভিনেত্রীর বাবাও করোনা পসিটিভ হয়েছেন।

Ditipriya Roy

আসলে দিতিপ্রিয়ার বাবা কিছুদিন আগেই কিছু উপসর্গ লক্ষ্য করায় করোনা টেস্ট করান। এরপরেই রিপোর্টে করোনা পসিটিভ ধরা পড়ে। কিন্তু তার মাঝেই হয়তো পরিবারেও ছড়িয়ে পড়েছে করোনা। কারণ বিগত দু দিন ধরে জ্বরে ভুগছেন দিতিপ্রিয়াও। সেই কারণেই দিতিপ্রিয়ার ভক্তদের মধ্যে বেড়েছে উত্তেজনা। সকলেই তাঁর দ্রুত সুস্থতার কামনা করছেন। মনে করা হচ্ছে যে হয়তো বাবার থেকেই দিতিপ্রিয় ও তার মা আক্রান্ত হয়েছেন।

বিগত ২ দিন ধরে জ্বরের পাশাপাশি গলার সমস্যা দেখা গিয়েছিল সাথে মাথাব্যথা। প্রাথমিকভাবে আবহাওয়া চেঞ্জের কারণেই হয়তো এমনটা হচ্ছে বলে ধারণা করেছিলেন তিনি। কিন্তু হটাৎ করেই খাবারের স্বাদ ও গন্ধ পাওয়া বন্ধ হয়ে যায়। এরপর থেকে বেশ দুর্বল হয়ে পড়েছেন অভিনেত্রী। করোনা পরীক্ষা  করা হয় দিতিপ্রিয়ার রিপোর্টে করোনা পসিটিভ এসেছে। আপাতত শুটিংয়ে আসছেন না তিনি।

Ditipriya Roy

বাড়িতেই আছেন দিতিপ্রিয়া, চিকিৎসকদের পরামর্শে রয়েছেন। মেয়ে দিতিপ্রিয়ার দ্রুত সুস্থতার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন অভিনেত্রীর মা বাবা। আর অভিনেত্রীর অসংখ্য ভক্তদের প্রার্থনা তো রয়েছেই। আশা করা হচ্ছে যে খুব শীঘ্রই সুস্থ হয়ে স্বমহিমায় ফিরবেন রানীমা অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।