ছবিবিনোদনভাইরালসিরিয়াল

মা বাবার বিবাহবার্ষিকী সেলিব্রেট করলেন ‘রানী রাসমণি’ অভিনেত্রী দিতিপ্রিয়া, ছবি ভাইরাল নেটপাড়ায়

বাংলীর অন্যতম প্রিয় সিরিয়াল ‘রানি রাসমণি’ (Rani Rashmoni) সিরিয়ালে মূল চরিত্রে চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই নিজের অভিনয়ের দক্ষতায় অসাধারণভাবে ফুটিয়ে তুলছেন ৫৩ বছরের রানি রাসমণিকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

এই বয়সেই দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি মহানায়ক উত্তম কুমারের জীবন নিয়ে তৈরী হতে চলা ছবিতেও অভিনয় করবেন দিতিপ্রিয়া।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া সোশ্যাল লাইফেও বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে সাড়ে ছয় লক্ষের  কাছাকাছি অনুগামীও রয়েছে দিতিপ্রিয়ার। সেখানে মাঝে মধ্যেই নিজের কাজের ও নিজের ছবি ও ভিডিও শহরে করেন অভিনেত্রী। কখনো ব্রাইডাল ফটোশুট তো কখনো রাজ্যপালের হাত থেকে পাওয়া সেরা অভিনেত্রীর পুরস্কারের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি দিতিপ্রিয়া দুটি ছবি শেয়ার করেছেন তার ইন্সটাগ্রামে। ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তার মা বাবার সাথে। আজ দিতিপ্রিয়ার মা বাবার ২২ তম বিবাহ বার্ষিকী। তাই বাবা মার বিবাহবার্ষিকী বেশ বড়সড় করেই সেলেব্রেটি করেছেন সিরিয়ালের রানীমা। ছবিতে দেখা যাচ্ছে মা বাবার বেশ কিছু ছবি একত্রে করে একটা ব্যানার বানানো হয়েছে। সেই ব্যানারে বড়বড় করে লেখা রয়েছে ২২ তম বিবাহ বার্ষিকী। সাথে রয়েছে ২২ বছরের একটাসাথে পথ চলার কিছু বিশেষ মুহূর্তের ছবি।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Parent's wedding anniversary

মা বাবাকে বিবাহ বার্ষিকীতে উপহারও দিয়েছেন দিতিপ্রিয়া। সেই ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। আর মা বাবার সাথে হাসি মুখে দিতিপ্রিয়ার এই দুই ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার হবার কিছু মিনিটের মধ্যেই পাঁচ হারারেও বেশি লাইক পরে গিয়েছে। হু হু করে বেড়েচলেছে ছবিতে লাইকের সংখ্যা।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Parent's wedding anniversary

Related Articles

Back to top button