ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

রাসমণি শেষ হলেও একই রয়ে গিয়েছেন পর্দার রানিমা, ভাইফোঁটা দিলেন পথশিশুদের

উৎসবপ্রিয় বাঙালির এমনিতেই বারো মাসে তেরো পার্বণ। আর আজ ভাইফোঁটা (Bhaiphonta)। অর্থাৎ সকল ভাইবোনদের জন্য একটি বিশেষ দিন। প্রত্যেক  বছর কালীপুজোর পর শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে পালন করা হয় এই দিনটি। সারা বছরের ঝগড়াঝাঁটি,খুনসুটি ম্যান অভিমান সব দূরে সরিয়ে আজকের দিনটিতেই আমজনতা থেকে সেলিব্রিটিসব দিদি বোনেরাই ভাই কিংবা দাদার কপালে ফোঁটা দিয়ে মঙ্গল কামনা করেন।

বাংলার বিনোদন জগতের অত্যন্ত জনপ্রিয়একজন অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।অভিনয় জগতের সাথে এই অভিনেত্রীর সম্পর্ক কিন্তু আজকের নয়। প্রায় এক দশক আগের কথা সেই এতটুকু বয়স থেকে টিভির পর্দায় অভিনয়ের দাপট  দেখাচ্ছেন তিনি। এই অল্প বয়সেই বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হয়ে উঠেছেন দিতিপ্রিয়া।

তাঁর অভিনয়ের ঝুলিতে রয়েছে একাধিক সুপারহিট সব ধারাবাহিক। তবে  জি বাংলার,‘করুণাময়ী রাণী রাসমণি’ (Karunamoyi Rani Rashmoni) ধারাবাহিকে মুখ্য চরিত্রে ‘রানিমা’ (Ranima)-এর চরিত্রে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে শুধু ছোট পর্দায় নয় ইতিমধ্যেই দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে কয়েকটি সিনেমা এবং ওয়েব সিরিজেও। নিজের অভিনয় গুনেই আজকের এই সাফল্য পেয়েছেন তিনি।

তবে এত সাফল্যের পরেও অভিনেত্রীর পা কিন্তু রয়েছে মাটিতেই। আজও মাটির মানুষ তিনি। তাই জন্মদিন হোক কিংবা ভাইফোঁটা জীবনের স্পেশাল দিনগুলিতে তিনি ভোলেন না দুস্থ পথ শিশুদের কথা।  কিছুদিন আগেই দেখা গিয়েছিল জন্মদিনে টালিগঞ্জের বস্তিতে থাকা পথ শিশুদের সাথে কাটিয়েছিলেন তিনি। আর আজ দেখা গেল ভাইফোঁটার এই বিশেষ দিনেও নিজের দুই দাদার পাশাপাশি পথ শিশুদের কপালে ফোঁটা দিলেন পর্দার রানি মা।

জানা গিয়েছে, এদিন সকালে নিজের গাড়ি নিয়েই বেরিয়ে পড়েছিলেন দিতিপ্রিয়া। ফেরার সময় তিনি সঙ্গে নিয়ে আসেন টালিগঞ্জের বস্তিতে থাকা কিছু পথ শিশুদের।নিজের ফ্ল্যাটে বসিয়েই বেশ আদর আপ্পায়ন করেই  ভাইদের মঙ্গলকামনায় কপালে ফোঁটা দিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলাতে ভাইরাল হয়েছে সেই ছবি।

সামনেই শীত তাই পথশিশু ভাইদের কথা ভেবে এদিন তাদের সবাইকে উপহার হিসেবে কম্বল দিয়েছেন দিতিপ্রিয়া। তবে শুধু কম্বলই নয় সকলের হাতেই এদিন তিনি তুলে দিয়েছেন বেশ কিছু খাদ্য সামগ্রী এবং কিছু বাসন পত্রও। অন্যদিকে নিজের দুই দাদাকে ভাইফোঁটা দিয়ে দিতিপ্রিয়া উপহার হিসাবে পেয়েছেন দার্জিলিং ট্রিপ। যা নিয়ে এখন থেকেই রীতমিত দারুণ উচ্ছসিত অভিনেত্রী।

Related Articles

Back to top button