বিনোদন

রানিমার মুকুটে নতুন পালক! উত্তমকুমারের চরিত্রে শাশ্বত, সাবিত্রীর ভূমিকায় দিতিপ্রিয়া

কিশোরী থেকে বয়স্কা প্রায় ১০০০ এপিসোডের বেশি সময় ধরে ‘রানি রাসমণির’ (Rani Rashmoni) চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। মাত্র ১৭ বছর বয়সেই তিনি অবলীলায় ফুটিয়ে তুলছেন ৫৩ বছরের রানি রাসমণিকে। কিশোরী রানি রাসমণি থেকে এখন বয়স্কা রানিমাও দর্শকদের সমান পছন্দের। সাদা শাড়ি, নো মেকাপ লুকে একজন বয়স্কার চরিত্রেও সমান সাবলীল ছোট্ট দিতিপ্রিয়া।

এই বয়সেই দিতিপ্রিয়ার এমন তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এবার তার সাফল্যের মুকুটে উঠতে চলেছে নয়া পালক।

মহানায়ক উত্তম কুমারকে (Uttam Kumar) নিয়ে টলিপাড়ায় (Tollywood) তৈরি হচ্ছে বায়োপিক (Biopic)। সূত্রের খবর, মহানায়কের জীবনকে ঘিরে বায়োপিক তৈরির চিন্তায় মগ্ন পরিচালক অতনু বসু। যদিও উত্তম কুমারের ভূমিকায় কে অভিনয় করবেন সে বিষয়ে এখনও রয়েছে ধন্ধ। পাশাপাশি টলিমহলের খবর অনুসারে, মহানায়িকার ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta)। জানা যাচ্ছে, বহু আলোচনার পর নাকি এহেন চরিত্রে রাজি হয়েছেন ঋতুপর্ণা। মহানায়ক উত্তম কুমারের চরিত্রে থাকবেন শাশ্বত চ্যাটার্জি। গৌরীদেবী’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর মাঝেই খবর পাওয়া গেল, ছোট পর্দার রানিমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়কে দেখা যেতে পারে সাবিত্রী চ্যাটার্জির ভূমিকায়। এ ভাবেই কি ছোট পর্দা থেকে সরে ফিল্মের জগতে প্রবেশ করছেন তিনি? মঞ্চে বসেই অভিনেত্রী বললেন, ‘‘অতনুদা নিজে বিরাট চ্যালেঞ্জ নিয়েছেন। আমাকেও চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। আমি চেষ্টা করব আমার মতো করে সেই চরিত্র তুলে ধরার।’’

Related Articles

Back to top button