গসিপবিনোদনসিরিয়াল

প্রেম করছেন রানী রাসমণির দিতিপ্রিয়া! প্রেমিকের সম্পর্কে সোজাসুজি উত্তর দিলেন অভিনেত্রী

বাংলার রানী রাসমণি (rani rashmoni) সিরিয়াল বিগত প্রায় চার বছর ধরে মানুষের কাছে সমান ভাবে জনপ্রিয়। সিরিয়ালে রানী রাসমণির ভূমিকায় অভিনয় করছিলেন দিতিপ্রিয়া রায় (ditipriya roy)। তবে সিরিয়ালে রানীমার পর্ব শেষ হয়ে গিয়েছে। গল্পের কাহিনী অনুযায়ী রানীমার অন্তর্ধান পর্ব হয়ে গিয়েছে। দীর্ঘদিন ধরে প্রতিদিন সন্ধ্যায় বাঙালির ঘরে ঘরে হাজির হতেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রীকে আর দেখতে পাওয়া যাবে না এই কারণে বহু দর্শকদের মন খারাপ হয়ে গিয়েছে।

অবশ্য সিরিয়ালের গন্ডি পেরিয়ে অভিনেত্রী ইতিমধ্যেই বাংলা থেকে শুরু করে হিন্দি সিনেমার ডাক পেয়ে গিয়েছেন। ইতিমধ্যেই ছবিতে সাইন পর্যন্ত করে ফেলেছেন শীঘ্রই হয়তো সোঁতিজার কাজ শুরু হয়ে যাবে। একটি ছবির তো শুটিং শেষ হয়ে গিয়েছে। পরিচালক পাভেলের ‘অভিযান্ত্ৰিক’ ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। তবে ছবিটি বর্তমানে সিনেমা হল খোলার অপেক্ষায় রয়েছে।

Ditipriya Roy Biswabasu Biswas

সুতরাং বোঝাই যাচ্ছে সিরিয়াল শেষ হলেও রানীমা অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু কমেনি এতটুকুও। তবে সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন উঠেছে রানীমা থুড়ি দিতিপ্রিয়া নাকি প্রেম করছেন। তাও আবার অনস্ক্রিন নাতি অর্থাৎ করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালের ভুপাল চরিত্রের অভিনেতার সাথে। কে তিনি? তিনি হলেন বিশ্ববসু বিশ্বাস (Biswabasu Biswas)। কিন্তু প্রশ্ন হল এই গুজব কি আসলে সত্যি? নাকি পুরোটাই মিথ্যে! এবার এর উত্তর দিলেন খোদ দিতিপ্রিয়াই।

Ditipriya Roy Biswabasu Biswas

অভিনেত্রীর মতে, সত্যি বলতে কি আমি একেবারেই সিঙ্গেল আছি। তার প্রেমের খবর সম্পূর্ণ গুজব ছাড়া আর কিছুই নয়। এখানেই শেষ নয়, অভিনেত্রী আরো  বলেন, ‘আমি যে ধরণের মানুষ ভবিষ্যতে প্রেম অবশই করব। তবে প্রেম করলেও বিশেষ মানুষ বা প্রেমিকাকে কখনোই সোশ্যাল মিডিয়ার সামনে আনবো না। তাকে লুকিয়ে রাখবো’। এরপর অভিনেত্রী সিরিয়াল শেষ হবার পর নিজের পরবর্তী প্ল্যান সম্পর্কেও কিছু কথা বলেছেন।

Ditipriya Roy Biswabasu Biswas

ঘুরতে বেশ ভালোবাসেন দিতিপ্রিয়া। কাজের ফাঁকে ছুটি পায়েল কখনো পাহাড় তো কখনো সমুদ্রের ঘুরে আসেন অভিনেত্রী। আর এবার সিরিয়ালে অভিনয়ের কাজ শেষ হয়ে যাওয়ায় বেশ কিছুটা অবকাশ পেয়েছেন তিনি। তাই লংড্রাইভে যেতে চাইছেন দিতিপ্রিয়া। সঙ্গী হিসাবে থাকবে পরিবারের লোক আর কিছু বন্ধুবান্ধবী। ইতিমধ্যেই প্লানিংও নাকি সেরে ফেলেছেন। কিন্তু গন্তব্যটা জানাতে রাজি নয় দিতিপ্রিয়া।

Related Articles

Back to top button