ওয়েব সিরিজবিনোদন

রানীমার সাফল্যের মুকুটে জুড়ছে নয়া পালক! ‘হইচই’ এর ওয়েব সিরিজে শিগগিরই দেখা যাবে দিতিপ্রিয়াকে

করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালে রানীমা চরিত্রে অভিনয়ের জেরে দীর্ঘ চার বছর ধরে সকলের খুব কাছে মানুষ হয়ে উঠেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। টিভির পর্দা থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে দিতিপ্রিয়ার। তবে সিরিয়ালে তার যাত্রাপথ শেষ, রানীমার অন্তর্ধ্যান পর্বের মধ্যে দিয়ে বিদায় নিয়েছেন সিরিয়াল থেকে। আর সিরিয়াল থেকে অবসর নিয়ে বর্তমানে কিছুটা অবসর সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

তখন দিতিপ্রিয়ার বয়স মাত্র ১৫, তাকে বলা হয়েছিল কেবলমাত্র রাণী রাসমণীর কিশোরী বেলার চরিত্রেই অভিনয় করতে হবে। কিন্তু ওইটুকু মেয়ের অভিনয়ের দক্ষতা এতটাই যে কিশোরী বয়স থেকে শুরু করে রাণী রাসমণীর শেষ সময় পর্যন্ত তিনি সেই চরিত্রে প্রাণ প্রতিষ্ঠা করে গিয়েছেন। মাত্র অষ্টাদশীতেও রাণী রাসমণীর বার্ধক্যকালের গম্ভীর ভাবধারা তিনি ফুটিয়ে তুলেছেন। তবে রানিমা হিসেবে দেখা যাবেনা বলে মনখারাপ করার দরকার নেই, খুব শিগগিরই অন্য চরিত্র নিয়ে পর্দায় ফিরবেন দিতিপ্রিয়া এই আশ্বাস আগেই তিনি দিয়েছিলেন অনুরাগীদের।

রানী রাসমণি Rani Rashmoni Ditipriya Roy দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া জানিয়েছেন তারকাছে ইতিমধ্যেই ব্যাক টু ব্যাক সিরিয়ালের অফার এসেছে। কিন্তু রাণী রাসমণীর পর নিজেকে গ্রুম করার জন্য একটু সময় চান তিনি। এছাড়া তার হাতে রয়েছে অসংখ্য বড় পর্দার কাজ। অবশেষে অপেক্ষার অবসান। দর্শকদের জন্য সুখবর খুব শিগগিরই ওয়েব সিরিজে (Web series) নিয়ে পর্দায় ফিরতে চলেছেন টেলি ক্যুইন দিতিপ্রিয়া রায়।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

বাংলার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ (Hoichoi) এর মাধ্যমে ওয়েব পর্দায় অভিষেক ঘটতে চলেছে তার। এদিন ‘হইচই’ এর তরফেই জানানো হয় জনপ্রিয় সিরিজ ‘তানসেনের তানপুরা’র তৃতীয় সিজনেই দেখা মিলবে টেলিভিশনের রাণীমার। এই খবরে শিলমোহর দিয়েছেন দিতিপ্রিয়া নিজেও।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

২০২০ সালের ২৬ জুন মুক্তি পেয়েছিল ‘তানসেনের তানপুরা’ (Tansener Tanpura) সিরিজের প্রথম সিজন। সে বছরের নভেম্বর মাসেই দ্বিতীয় মরশুম মুক্তি পেয়েছিল। গান এবং রহস্য গল্পের তুখোর মিশিল এই সিরিজটি বেশ রমরমিয়েই চলেছে ওটিটি পাড়ায়। দর্শকেরা ইতিমধ্যেই অধীর আগ্রহে অপেক্ষা করছে বিক্রম চট্টোপাধ্যায় ও রূপসা চ্যাটার্জি অভিনীত এই সিরিজের তৃতীয় পর্বের জন্য। কিন্তু যখন এই সিজনে দেখা মিলবে ‘রানিমা’র তখন দর্শকদের কৌতুহল যে স্বভাবতই আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা।

Related Articles

Back to top button